X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

মৌসুমীর ‘কেয়ামত থেকে কেয়ামত’ এখনও দেখেননি ওমর সানী!

বিনোদন রিপোর্ট
০৯ জুন ২০১৭, ১৩:৪০আপডেট : ০৯ জুন ২০১৭, ১৫:৪৫

অনুষ্ঠানের সেটে ওমর সানি ও মৌসুমী স্ত্রী মৌসুমীর সাড়া জাগানো প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’ এখনও দেখেননি তার স্বামী, চিত্রনায়ক ওমর সানী! মুক্তির পর যে ছবিটির বয়স ২৪ বছর পেরিয়ে গেছে। অথচ ছবিটি এখনও দেখবার সুযোগ করে উঠতে পারেননি তিনি। বিশ্বাস হয়?

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন ‘কেমিস্ট্রি’তে আমন্ত্রিত অতিথি হয়ে এসেছিলেন এই তারকা দম্পতি। অনুষ্ঠানে মৌসুমীর পাশে বসে অকপটে বিস্ময়কর তথ্যটি জানালেন সানী।

ওমর সানী বলেন, ‘হিন্দি ছবিটি দেখেছিলাম আগেই। তাই কেন জানি বাংলাদেশের রিমেক ছবিটি দেখার আগ্রহ হয়নি কখনও!’

চলচ্চিত্রে মৌসুমী-ওমর সানী জুটির বয়স ২৪ পেরিয়ে রজত জয়ন্তীতে পা রেখেছে। আর তাদের সংসার ২১ বছর পূর্ণ হয়েছে। এ দীর্ঘ যাত্রায় টক-ঝাল-মিষ্টি নানান ধরনের অভিজ্ঞতা রয়েছে তাদের। তবে মজার বিষয় হলো, প্রথম দেখাতেই ওমর সানীকে ফিরিয়ে দিয়েছিলেন মৌসুমী। তিনি জানান, ওমর সানি ও ‘চাঁদের হাসি’ ছবির নির্মাতা বাসায় গিয়েছিলেন ছবির প্রস্তাব নিয়ে। তবে মৌসুমী সে সময় ছবিটি করতে অস্বীকৃতি জানান।

এদিকে মাঝে একবার মৌসুমী ঘোষণা দিয়ে চলচ্চিত্র ছেড়ে দিয়েছিলেন। সে প্রসঙ্গেও প্রকৃত তথ্য জানিয়েছেন তিনি। বলেছেন, ‘সালমান শাহের সঙ্গে জুটি ভাঙন, মান্নার সঙ্গে প্রেমের গুঞ্জন- এসব নিয়ে বিরক্ত হয়ে চলচ্চিত্র ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম তখন।’

মৌসুমী জানান, তাদের সংসারের এই দীর্ঘ যাত্রায় ওমর সানীর সঙ্গে বোঝাপড়া অনেক মজবুত। কারণ সানী বন্ধুর মতো একজন স্বামী।

অনুষ্ঠানের সেটে মুনমুনের মুখোমুখি ওমর সানি ও মৌসুমী রুমানা মালিক মুনমুনের সঙ্গে দীর্ঘ এই আড্ডায় এখন পর্যন্ত তাদের সম্পর্কের সব অজানা গল্পগুলো জানিয়েছেন জনপ্রিয় এই তারকা দম্পতি। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও এসএম হুমায়ূন কবীরের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’ প্রচার হবে ঈদের ৪র্থ দিন, রাত ১০টা ৩০ মিনিটে, মাছরাঙা টেলিভিশনে।

প্রসঙ্গত, সোহানুর রহমান সোহান পরিচালিত হিন্দি রিমেক ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’ এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে সালমান শাহ ও মৌসুমী জুটির।

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া