X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

ইমরানের ভিডিও চমক, সঙ্গে কলকাতার মৌমিতা

বিনোদন রিপোর্ট
১৩ জুন ২০১৭, ১৪:১৭আপডেট : ১৩ জুন ২০১৭, ১৫:১২

চলছে শুটিং প্রস্তুতি, উদাস ইমরান আর নাটাই হাতে মৌমিতা আগেই ইমরান আওয়াজ দিয়ে রেখেছেন, আসছে ঈদে দুটি ভিন্ন স্বাদের বিশেষ গান আসছে তার। এরমধ্যে একটির ভিডিও নিয়ে রোদে ঘেমে বৃষ্টিতে ভিজে বেজায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

সঙ্গে পরিচালক হিসেবে আছেন চন্দন রায় চৌধুরী আর মডেল হিসেবে ভালোই সঙ্গ দিচ্ছেন কলকাতার কন্যা মৌমিতা হরি।
শুটিংয়ের ফাঁকে ইমরানের সেলফিতে মৌমিতা ইমরান বলেন, ‘গেল কদিন ধরে কাজটি করছি। কষ্ট করছি সবাই। মৌমিতার দারুণ সাপোর্ট পাচ্ছি। তবে এখনও শেষ করতে পারিনি। ১৫ জুন শেষ করতে পারবো বলে আশা করছি। এবং মনে হচ্ছে অনবদ্য একটা কাজ হবে এটা।’
আরও জানান, ‘আমার ইচ্ছে কোথায়’ শিরোনামের এই গানটি মূলত কথা প্রধান। লিখেছেন জুলফিকার রাসেল। তাই গল্পনির্ভর ভিডিওটি নির্মাণে সময় লাগছে একটু বেশি।
গানটি গাওয়ার পাশাপাশি এটির সুর-সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। যা ঈদ উপলক্ষে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাচ্ছে শিগগিরই।
এদিকে একই গীতিকবির লেখা ইমরানের আরেকটি গান প্রকাশ পাচ্ছে ঈদে।  ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী অন্বেষার সঙ্গে দ্বৈত এটি। গানটির শিরোনাম ‘লাগে বুকে লাগে’।
অন্যদিকে কলকাতার মডেল-অভিনেত্রী মৌমিতা হরি ঢাকা প্রথম আসেন অনন্য মামুনের নির্মানাধীণ ‘বন্ধন’ এর কাজে। সেই সুবাদে মিনারের ‘পাগল’ গানেও কাজ করেন তিনি। এবার কলকাতা থেকে ঢাকায় এসেছেন শুধু ইমরানের ডাকে।
মৌমিতা বলেন, ‘কলকাতার সিরিয়াল আর মঞ্চ দিয়ে আমার শুরু। তবে এখন আর এ দুটোতে কাজ করছি না। বিশেষ করে সিরিয়ালের প্রতি মন উঠে গেছে। সম্প্রতি আমার একটা স্বল্পদৈর্ঘ্য রিলিজ হয়েছে। আর ঢাকা-কলকাতায় বেশ ক’টি সিনেমার কথাও চলছে।’
ইমরানের গান প্রসঙ্গে বলেন, ‘গানটি তো অদ্ভুত সুন্দর। সত্যি। বলতে পারেন গানের প্রেমে পড়েই এবার ঢাকায় নামলাম। ভিডিওতে দারুণ একটা গল্প আছে। এটি দেখে সবাই কিন্তু ভাবনায় পড়ে যাবেন।’
ভিডিওতে ইমরান ও মৌমিতা /এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!