X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

দেখা যাবে ৭৫০ খ্রিস্টপূর্বের কণাকে!

বিনোদন রিপোর্ট
১৮ জুন ২০১৭, ১৩:৩৬আপডেট : ১৮ জুন ২০১৭, ১৫:০৮

কণা যখন রাজকন্যা যিশুখ্রিস্টের জন্মের ৭৫০ বছর আগের সময়। যখন গহীন জাদুময় জঙ্গলে ভালোবাসার দূত এক রাজকন্যার সঙ্গে মিলিয়ে দেয় তার স্বপ্নের রাজকুমারকে! অবসান হয় রাজকুমারীর প্রতীক্ষার। তৈরি হয় তাদের ভালোবাসার নতুন গল্প।
এই সময়ের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী কণার গাওয়া গানের ভিডিওতে দর্শকরা ঠিক এমন কিছুই দেখতে পাবেন। যেখানে রাজকুমারী রূপে পাওয়া যাবে কণাকে।
সোমেশ্বর আলির কথায় ‘খামোখাই ভালোবাসি’ শিরোনামের এ গানটির সংগীত পরিচালনা করেছেন সাজিদ সরকার। সিএমভির প্রযোজনা আর মোশনরক এন্টারটেইনমেন্টের কারিগরি সহায়তায় ভিডিওটি নির্মাণ করেছেন পনি আবেদিন।
নির্মাতাদের দাবি, এটিই হতে যাচ্ছে দেশের অন্যতম ব্যয়বহুল মিউজিক ভিডিও। তেজগাঁওয়ের কোক স্টুডিওতে সম্প্রতি টানা শুটিং হয়েছে এর।
এর আইডিয়া, ক্রিয়েটিভ ডিরেকশন, পোশাক ও কোরিওগ্রাফিতেও ছিলেন পরিচালক পনি নিজেই। গানে কণা
গানটির ভিডিও চিত্রধারণ সম্পর্কে কণা বলেন, ‘একটু হলিউড স্টাইলে, একটু অন্যরকম একটা মিউজিক ভিডিও করার ইচ্ছে ছিল। সেটাই এখানে করেছি। গানের সঙ্গে মিল রেখে ভিএফএক্সের চমৎকার খেলা, যা এর আগে কখনোই বাংলাদেশের কোনও মিউজিক ভিডিওতে দর্শকরা দেখেননি!’
মিউজিক ভিডিওটি সম্পর্কে পনি আবেদিন বললেন, ‘আমরা গল্পের কনসেপ্ট মাথায় রেখে কোক ফ্যাক্টরিকেই বেছে নিয়েছিলাম আর সেট সাজিয়েছিলাম একদম অন্যভাবে। যেখানে ছোট-বড় মিলিয়ে ১০০০ গাছ আমাদেরকে ম্যানেজ করতে হয়েছিলো। আর ব্যাকগ্রাউন্ডে ছিল ক্রোমার সেট।’

ভিডিওর ইতিহাসে এটি দুটি মাইলফলক ছুঁয়েছে। যার মধ্যে একটি ব্যয়বহুল বিচারে, অন্যটি নির্মাণ প্রযুক্তিগতভাবে। রাজকন্যা কণা
জানা যায়, আন্তর্জাতিক ভিএফএক্স স্টুডিওর মতো এখানে নিউক-মায়ার ওয়ার্কফ্লো দিয়ে কাজ হয়েছে। ৫০ দিনেরও বেশি সময় লেগেছে ভিডিওটি তৈরি করতে। যেখানে সার্বক্ষণিক একসঙ্গে কাজ করেছে থ্রিডি মডেলার, ভিএফএক্স সুপার ভাইজর, ভিএফএক্স আর্টিস্ট ও কালারিস্ট।
তারা আরও জানান, ‘খামোখাই ভালোবাসি’ গানটির ভিডিও তৈরিতে প্রায় ২০ লাখ টাকা ব্যয় হচ্ছে! যা এ পর্যন্ত অডিও বাজারের সর্বোচ্চ বলেই ধরে নেওয়া হচ্ছে।
গানের ভিডিওটির পেছনের গল্প দেখা যাবে এই লিংকে: 

 

/এমআই/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…