X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

ট্রয়ের হেলেন চরিত্রে ইমি

বিনোদন রিপোর্ট
২১ জুন ২০১৭, ০০:০৫আপডেট : ২১ জুন ২০১৭, ১৪:৩৯

শর্ট ফিল্মের একটি দৃশ্যে ইমি তিন হাজার বছরেরও আগের কথা। মাত্র একজন নারীকে উদ্ধার করতে এজিয়ান সাগর পাড়ি দিলো এক হাজার জাহাজ। তখনও দুনিয়ার সেরা সুন্দরী হিসেবে তাকেই মনে করা হতো। যদিও এই সৌন্দর্যের কারণেই সুখী হতে পারেননি তিনি। তার জন্য ট্রয়ের যুদ্ধক্ষেত্রে প্রাণ দিল হাজার হাজার যোদ্ধা। ধুলোয় মিশে গেলো সুখী ও সমৃদ্ধশালী একটি জনপদ-ট্রয়। সেই তিনিই হচ্ছেন হেলেন।

আর সেই হেলেন চরিত্রে অভিনয় করলেন দেশের অন্যতম র‌্যাম্প মডেল ইমি। তিনি জানান, ঐতিহাসিক এই চরিত্রের নামে অভিনয় করলেও এবারের গল্পটিতে ট্রয় নগরীর যুদ্ধকে দেখানো হবে না। বরং তারই আদলে অন্য এক গল্প উঠে এসেছে ‘হেলন অব ট্রয়’ নামের শর্ট ফিল্মে।
যেখানে হেলেন নামে এক নায়িকার জীবনে নায়ক-ডিরেক্টরসহ বিভিন্ন চরিত্রের আবির্ভাব ঘটে। উঠে আসে হেলেনের প্রেম, ঘৃণা আর প্রতিশোধের গল্প।
ইফাদ নিবেদিত এই শর্ট ফিল্মটি নির্মাণ করেছেন ইভান মনোয়ার। এতে আরও অভিনয় করেছেন অন্তু করিম, ইমতু রাতিশ প্রমুখ। যা ঈদে প্রচার হচ্ছে এশিয়ান টিভির পর্দায়।
ইমি বলেন, ‘এটাই আমার প্রথম কোনও শর্ট ফিল্মে অভিনয় করা। এতে অন্তু করিম ডিরেক্টর চরিত্রে এবং ইমতু রাতিশ নায়কের চরিত্রে অভিনয় করেন। গল্পটির মধ্যে একটা ভালো গল্প আছে। নির্মাণ ভাবনাটাও বেশ। আশা করছি সবার ভালো লাগবে।’
শর্ট ফিল্মের একটি দৃশ্যে ইমি এদিকে নির্মাতা ইভান মনোয়ার অনেকটা সিনেমার বিজ্ঞাপনের ঢঙে বলেন, ‘মডেল কুইন সিজলিং হিরোইন ইমি, এ সময়ের জনপ্রিয় হিরো-লাভার বয় ইমতু রাতিশ আর ড্যাশিং-অ্যাকশন হিরো অন্তু করিমকে নিয়ে আমার এই ছোট্ট ছবিটি। আশা করছি সপরিবারে দেখার মতো ছবি হবে। টেলিভিশনের পর্দা কাঁপাবে মাইন্ড দ্য গ্যাপ-এর এই ছবিটি।’
প্রসঙ্গত, মাত্র ৭ মিনিট ব্যাপ্তির ‘হেলেন অব ট্রয়’সহ এই ঈদে এশিয়ান টিভির পর্দায়  ইভান মনোয়ারের ৭টি শর্ট ফিল্ম ঈদের সাত দিন প্রচার হবে।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...