X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

ঈদে নাচে গানে নতুন শখ

বিনোদন রিপোর্ট
২৪ জুন ২০১৭, ১৫:০৯আপডেট : ২৪ জুন ২০১৭, ১৫:১৩

আনিকা কবির শখ গত বছরের মতো এবারও ঈদের জমজমাট সব নাটক-টেলিছবিতে থাকছেন মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। গেল কিছুদিন ধরে উত্তরা-ঢাকা-পুবাইল করে বেড়াচ্ছেন তিনি। শুটিং নিয়েই যতো ব্যস্ততা।

ঈদুল ফিতরে বিভিন্ন টেলিভিশনে প্রচার হতে যাচ্ছে শখ অভিনীত কিছু নাটক। সংখ্যায় ডজন ছাড়িয়ে যাবে। এর মধ্যে সিক্যুয়েল নাটক ও সাত পর্বের ধারাবাহিক অন্যতম। আরেকটি কারণে এই ঈদটি স্পেশাল হতে যাচ্ছে শখের কাছে। সেটি হলো শখের মডেলিংয়ে বড় আয়োজনের একটি বিজ্ঞাপনচিত্র প্রচার শুরু হবে এরই মধ্যে।
ঈদের কাজ প্রসঙ্গে শখ বলেন, ‘আমার কোনও নাটকের গল্প বোরিং লাগার মতো নয়। সবকটিতেই ভালো লাগার মতো উপাদান রয়েছে। আশা করছি ঈদে দর্শকের বিনোদনের বাড়তিমাত্রাই যোগ করবে নাটকগুলো।’
জানালেন সম্প্রতি বড় আয়োজনের শুটিং শেষ করেছেন একটি বিজ্ঞাপনচিত্রের। প্যাপিরাস কমিউনিকেশনের তত্ত্বাবধানে হাসান তৌফিক অংকুরের পরিচালনায় এই বিজ্ঞাপন চিত্রে এবার ভক্তদের নাচে-গানে মাতাবেন তিনি। মি. হোয়াইট ডিটারজেন্ট পাউডারের এই টিভিসিতে শখের সহশিল্পী এবিএম সুমন। পণ্যটি বাজারে এনেছে কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড।
শখ বলেন, ‘ঈদের নাটকের ভিড়ে নাচে-গানে ভরপুর কালারফুল এই বিজ্ঞাপনটি আলাদা মাত্রা যোগ করবে। আশা করছি দর্শকরা বিনোদন পাবেন।’
বিজ্ঞাপনের একটি দৃশ্যে সহশিল্পীর সঙ্গে শখ এদিকে হাফডজন ঈদ ধারাবাহিকে অভিনয় করেছেন এ তারকা অভিনেত্রী। শখ অভিনীত বেশির ভাগ নাটকই সিক্যুয়েল। যার প্রথম কিস্তি গত ঈদেও প্রচার হয়েছে। এর মধ্যে আছে শামীম সাগর জাহানের ‘অ্যাভারেজ আসলাম ইজ নট ব্যাচেলর’ (বাংলাভিশন), ‘বেঙ্গল সমিতি’ (মাছরাঙা) এবং ‘নসু ভিলেন’ (এটিএন বাংলা)। প্রথম দুটিতে তার বিপরীতে রয়েছেন মোশাররফ করিম। আর ‘নসু ভিলেন’-এ তিনি অভিনয় করছেন চঞ্চল চৌধুরীর বিপরীতে। এর বাইরে খণ্ড নাটক তো রয়েছেই।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)