X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১
ঈদের ছবি

শাকিব বনাম শাকিব, সঙ্গে জিতের গল্প

বিনোদন রিপোর্ট
২৬ জুন ২০১৭, ০০:০৫আপডেট : ২৬ জুন ২০১৭, ০০:০৫

নবাব, বস-টু ও রাজনীতি’র পোস্টার ঈদ মানেই শাকিব খান। এবারও তার ব্যত্যয় ঘটেনি। ঢালিউড কিং এবারের ঈদে এসেছেন দুটি ছবি নিয়ে। দুটিই বহুল আলোচিত- ‘রাজনীতি’ ও ‘নবাব’। অপরদিকে পশ্চিমবঙ্গের জিৎ আসছেন ঢাকার পর্দায়। তার ছবির নাম ‘বস-টু’। এছাড়া ইমপ্রেসের আরও দুটি ছবি- ‌‌‘ড্রেসিং টেবিল’ ও ‘গাছ’ স্বল্প পরিসরে মুক্তি পেয়েছে। নিচে ছবিগুলো নিয়ে থাকল দু'ছত্র-

‘রাজনীতি’র পরিচালকের সঙ্গে দুই অভিনেত্রী বিপাশা ও অপু রাজনীতি:

একটি রাজনৈতিক পরিবারের গল্প এটি। ক্ষমতাসীন জনতা পার্টির চেয়ারপারসন হাজি হাবিবুল্লাহ চায় বড় ছেলে অয়ন দলের হাল ধরুক। ছোট ছেলে শাকিল রাজনীতিতে আগ্রহী। দুই ভাইয়ের দ্বন্দ্বে ভেঙে যায় জনতা পার্টি।

ছবির এ গল্পের চেয়ে বড় চমক অপু বিশ্বাসের ফেরা। ১ বছর আত্মগোপনে থেকে আবারও পর্দায় ফিরছেন এ চিত্রনায়িকা। অ্যারো মোশন আর্টসের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস।
অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, আনিসুর রহমান মিলন প্রমুখ। ঢাকার মাত্র একটি প্রেক্ষাগৃহে (যমুনা ব্লকবাস্টার) ছবিটি জায়গা পেলেও সারা দেশের প্রায় ৪০টি প্রেক্ষাগৃহেও থাকছে এটি।

নবাব-এর গানে শাকিব ও শুভশ্রী নবাব:
সন্ত্রাসীরা প্রভাবশালী এক রাজনৈতিক ব্যক্তিকে অপহরণ করে। তাকে উদ্ধারের দায়িত্ব পড়ে নবাবের কাঁধে। শহরটা নবাবের কাছে হাতের তালুর মতো স্পষ্ট। অলিগলি সব চেনে, এও জানে কারা এসবের সঙ্গে জড়িত।
এটা হলো ‘নবাব’-এর গল্প। অভিনয়ে আছেন শাকিব খান, শুভশ্রী গাঙ্গুলী, অপরাজিতা আঢ্য। পরিচালনায় জয়দীপ মুখার্জি ও আবদুল আজিজ। যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। যৌথ প্রযোজনা নিয়ে মূলত ছবির সেন্সরে বেশ সময় পার করতে হয়েছে। ১২০টি হলে মুক্তি পেয়েছে ছবিটি।
  বস-টু’র গানে নুসরাত ফারিয়া বস-টু:

এটি মূলত ‌‘বস’ ছবির সিক্যুয়েল। নতুন গল্পে এটি নির্মিত হচ্ছে। একরোখা স্বভাবের সূর্য মুম্বাইয়ে আধিপত্য বিস্তার করার চেষ্টা করে। পুলিশের কাছে সূর্যের বিরুদ্ধে অসংখ্য অভিযোগ, কিন্তু তাদের হাতে কোনো প্রমাণ নেই। সূর্যের জীবনে আসে দুই নারী- রুশা ও আয়শা।

এখানে সূর্য হিসেবে আছেন জিৎ, রুশা শুভশ্রী ও আয়েশা নুসরাত ফারিয়া। পরিচালনায় আছেন বাবা যাদব ও আবদুল আজিজ। প্রযোজনায় জাজ মাল্টিমিডিয়া ও জিতের গ্রাসরুট এন্টারটেইনমেন্ট। শতাধিক হলে দেখা যাবে ছবিটি।

ড্রেসিং টেবিল- ছবির একটি দৃশ্য ড্রেসিং টেবিল ও গাছ:

‘ড্রেসিং টেবিল’, আবু সাইয়ীদ পরিচালিত ২০১৬ সালের রহস্য চলচ্চিত্র। এতে অভিনয় করেছেন তারিন রহমান, এ কে আজাদ, নাদিয়া নদী, কে এস ফিরোজ, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।
এছাড়া ইমপ্রেস টেলিফিল্ম আরও একটি ছবি নিয়ে এসেছে ঈদে। এর নাম ‌‌‘গাছ’। ছবি দুটি ঢাকার অল্প কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
/এমআই/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
চলে গেলেন অভিনেতা রুমি
চলে গেলেন অভিনেতা রুমি