X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১
ঈদের ৩য় দিন

আজকের নাটক ও টেলিফিল্ম

বিনোদন ডেস্ক
২৮ জুন ২০১৭, ০০:০৫আপডেট : ২৮ জুন ২০১৭, ০০:০৫

মেঘ নীল আজ (২৮ জুন) ঈদের তৃতীয় দিনে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে অর্ধশতাধিকের মতো নাটক ও টেলিফিল্ম! সেখান থেকে উল্লেখযোগ্য কয়েকটির নাম, তথ্য ও প্রচার সময় তুলে ধরা হলো-

এনটিভি

ব্যাচ ২৭

ঈদের তৃতীয় দিন দুপুর ২টা ২০ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘ব্যাচ ২৭’। মিজানুর রহমান আরিয়ান ও জাহেদুল আলমের যৌথ গল্প ভাবনায় টেলিফিল্মটির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। অভিনয় করেছেন- অপূর্ব, মিথিলা, অপর্ণা, আনন্দ খালিদ, মিলি বাশার, আখি, মাসুম বাশার প্রমুখ।

মেঘ নীল

রাত ১১টা ১০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘মেঘ নীল’। মেজবাহ উদ্দীন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আরিফ এ আহনাফ। অভিনয় করেছেন- রিয়াজ, শার্লিন ফারজানা, আশিক মুনির, রয়া প্রমুখ।

বাঘিনী চ্যানেল আই

বাঘিনী

প্রচার হবে বিকাল ২টা ৩০ মিনিটে। আশফাক নিপুনের রচনা ও পরিচালনায় এ টেলিফিল্মে অভিনয় করেছেন মেহজাবিন, ইরফান সাজ্জাদ, নাদের চেীধুরী, ড. এনামুল হক, আজাদ, মিলি, জীবন, মারজুক রাসেল প্রমুখ।

সে সময়ে তুমি আমি

বিকাল সাড়ে ৪টায় দেখানো হবে টেলিফিল্ম ‘সে সময়ে তুমি আমি’। এটি রচনা ও পরিচালনা করেছেন  মাবরুর রশিদ বান্নাহ। অভিনয়ে তাহসান, বিদ্যা সিনহা মীম, সিয়াম নাসির, মুশফিক আর ফারহান, রত্না খান প্রমুখ।

যাতনা

নাটকটি প্রচার হবে রাত ৭টা ৪০ মিনিটে। পরিাচলনা করেছেন আবু হায়াত মাহমুদ। অভিনয়ে চঞ্চল চেীধুরী, উর্মিলা কর, মামুনুর রশীদ, ফারুক আহমেদ, ওয়াসেক প্রমুখ।

দরজার ওপারে

রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক ‘দরজার ওপারে’। বদরুল আনাম সৌদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আরিফ খান। অভিনয়ে মাহফুজ আহমেদ, সাদিয়া ইসলাম মৌ, রওনক হাসান প্রমুখ।

তোর কপালে দুঃখ আছে আরটিভি

যমজ ৭

অনিমেষ আইচের রচনা ও আজাদ কালামের পরিচালনায় এই নাটকে অভিনয় করেচেন মোশাররফ করিম, প্রভা প্রমুখ। প্রচার হবে রাত ৮ টা ৩৫  মিনিটে।

তোর কপালে দুঃখ আছে

চঞ্চল চৌধুরী, নাদিয়া আর ফজলুর রহমান বাবু অভিনীত টেলিফিল্ম ‘তোর কপালে দুঃখ আছে’। মেজবাহ উদ্দীন সুমনের রচনায় আর তাইফুর জাহান আশিকের পরিচালনায় এটি প্রচার হবে রাত ১১টা ৪৫ মিনিটে।

ভাবনার বিপরীত

একক নাটক ‘ভাবনার বিপরীত’। রচনা ও পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির।  অভিনয়ে জাহিদ হাসান, ফারহানা মিলি, আদিবা  প্রমুখ। প্রচার হবে রাত ১১টা ৫ মিনিটে।

অবশেষে আমরা মাছরাঙা

মার্গারেট ও চন্ডিকথক

দয়াল সাহার রচনায় এটি পরিচালনা করেছেন এম আই জুয়েল। প্রচার হবে রাত ৯টায়। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, বৃষ্টি প্রমুখ।

অবশেষে আমরা

রচনা ও পরিচালনা করেছেন মাবরুর রশীদ বান্নাহ ও রিয়াদ তালুকদার। প্রচার হবে রাত ১১টা ৩০ মিনিটে। এতে অভিনয় করেছেন জোভান, সাফা কবির প্রমুখ।

মি. জ্যাকস বাংলাভিশন

মায়াবতী

টেলিফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন অনিমেষ আইচ। এতে অভিনয় করেছেন ভাবনা, রওনক হাসান, মামুনুর রশীদ প্রমুখ। প্রচার হবে বেলা ২টা ১০ মিনিটে।

অপরাজিতা

রচনা মাসুম শাহরিয়ার, পরিচালনা আবু হায়াত মাহমুদ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিশা, আফরান নিশো প্রমুখ। স্বল্প বিরতির এই নাটকটি প্রচার হবে রাত ৭টা ৫০ মিনিটে।

মায়াবতী স্বপ্নের মানুষ

শিহাব শাহীন ও ওসমান সজীবের রচনায় স্বল্প বিরতির এই নাটকটি পরিচালনা করেছেন শিহাব শাহীন। এতে অভিনয় করেছেন সজল, কেয়া, রুজলান প্রমুখ। এটি প্রচার হবে রাত ৮টা ৪০ মিনিটে।

মি. জ্যাক্স

জাকির হোসেন উজ্জ্বলের রচনা ও জাহিদ হাসানের পরিচালনায় নাটক ‘মি. জ্যাক্স’ বাংলাভিশনে প্রচার হবে রাত ১১টা ৫৫ মিনিটে। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, সানজিদা প্রীতি, রোজী সিদ্দিকী প্রমুখ।

প্রেম বড় মধুর এটিএন বাংলা

প্রেম বড় মধুর

এটিএন বাংলায় ঈদের ৩য় দিন রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে এই বিশেষ নাটকটি। মেজবাহ উদ্দীন সুমনের রচনায় এটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। অভিনয়ে তারিন, আহসান হাবিব নাসিম, প্রাণ রায়, আদিবা প্রমুখ। 

একুশে টিভি

কখনো এরকম নির্জন দুপুর আসে

সকাল ১১টায় প্রচার হবে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘কখনো এরকম নির্জন দুপুর আসে’। মাসুম শহরীয়ারের রচনা এবং চয়নিকা চৌধুরীর পরিচালনায় টেলিফিল্মটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম, জোভান, নাদিয়া মিমসহ আরও অনেকে। 

এক ঘণ্টার বিয়ে দীপ্ত টেলিভিশন

এক ঘণ্টার বিয়ে

বিকাল ৫টায় প্রচারিত হবে একক নাটক ‘এক ঘণ্টার বিয়ে’। নাটকটি রচনা করেছেন আহমেদ খান হিরক ও পরিচালনা করেছেন তানভির সানি এবং অভিনয় করেছেন জোভান, ইশানা, সাবেরি আলম।

কমন প্রেম

সন্ধ্যা ৬টায় প্রচার হবে টেলিফিল্ম ‘কমন প্রেম’। এটি রচনা ও পরিচালনা করেছেন মানজুরুল হাসান মিলন এবং অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সাজু খাদেম, তানজিকা, নাবিলা ইসলাম।

প্রেমপত্র

রাত ১২টায় প্রচার হবে একক নাটক ‘প্রেমপত্র’। নাটকটি রচনা করেছেন রাজিউল হুদা দীপ্ত ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ এবং অভিনয় করেছেন সিয়াম, সারিকা, আইরিন আফরোজা।

সেলিব্রিটি বুয়া বৈশাখী টেলিভিশন

মানুষ-অমানুষ

কচি খন্দকারের রচনা ও পরিচালনায় ‘মানুষ অমানুষ’ নাটকে মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন উর্মিলা ও সোহেল খান। প্রচারিত হবে ঈদের রাত ৮টা ৪৫ মিনিটে।

সেলিব্রেটি বুয়া
রাত ১০টা ৩৫ মিনিটে তোমার গল্পে সবার ঈদ- এর নাটক ‘সেলিব্রেটি বুয়া’। গল্প কবির হোসেইন, নাট্যরূপ ও পরিচালনায় তুহিন হোসেন। এতে অভিনয় করেছেন তাশনুভা তিশা, নওশাবা, আফরান নিশো ও নাঈম।

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…