X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ট্রাম্পের ‘প্রেমের’ প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন সালমা হায়েক

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৪ জুলাই ২০১৭, ০০:০১আপডেট : ০৪ জুলাই ২০১৭, ১৩:৫৪

 

সালমা হায়েক টিভি উপস্থাপিকা মিকা ব্রেজেজিনস্কিকে নিয়ে মানহানি টুইট করেই চলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এর মাঝেই শোনা গেল, আগে হলিউড অভিনেত্রী সালমা হায়েকের সঙ্গেও একই আচরণ করেছেন তিনি।
মার্কিন সংবাদমাধ্যম বাজ ফিডের এক প্রতিবেদন থেকে জানা যায়, সালমাকে নিজের সঙ্গে রোমান্টিক সময় কাটাতে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন ট্রাম্প। কিন্তু তাকে প্রত্যাখ্যান করায় নিজের অর্থায়নে চালিত সংবাদমাধ্যম ন্যাশনাল ইনকোয়ারারে সালমার বিরুদ্ধে লেখেন তিনি।
সালমা বরাবরই হিলারি ক্লিনটনের সমর্থক। এক প্রশ্নের জবাবে তিনি জানান, ট্রাম্পের বিপক্ষে যৌন হয়রানির অভিযোগগুলো সত্যি বলে মনে করেন তিনি।
তিনি বলেন, ‘আমি যখন ট্রাম্পের সঙ্গে দেখা করি, তখন আমার সঙ্গে প্রেমিক ছিলো। ট্রাম্প তার সঙ্গে বন্ধুত্ব করে আমার ফোন নম্বর নেয় এবং আমাকে ফোন দিয়ে ডেট এ যাওয়ার প্রস্তাব দেয়।’
তবে প্রেমিক না থাকলেও ট্রাম্পের সঙ্গে যেতেন না বলে জানান সালমা। এই কথায় ক্ষুব্ধ হয়ে ন্যাশনাল এনকোয়রারে তার বিরুদ্ধে লেখেন বলে দাবি করেন তিনি। পত্রিকাটিতে লেখা কলামে ট্রাম্প অভিযোগ করেন, সালমা হায়েক খাটো বলে তিনি নিজেই তার সঙ্গে নৈশ্যভোজে যাননি।
সম্প্রতি একইরকম আরেকটি ঝামেলায় পড়েছেন ট্রাম্প। টিভি উপস্থাপিকা মিকা ব্রেজেজিনস্কিকে একই রকম রোমান্টিক প্রস্তাব দিয়েছিলেন তিনি। প্রত্যাখ্যান করায় তার বিপক্ষে টুইট করছেন অবিরত। আর তার ব্যাপারেও ন্যাশনাল এনকোয়ারারে কলাম লিখেছেন মার্কিন প্রেসিডেন্ট।
সূত্র: হিন্দুস্তান টাইমস
/এমএইচ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান