X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

মোদির সামনে প্রিয়াঙ্কার মিনি ড্রেস পরে যাওয়ার নেপথ্যে

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৬ জুলাই ২০১৭, ১৫:০৫আপডেট : ০৬ জুলাই ২০১৭, ১৫:১৫

মোদির সামনে প্রিয়াঙ্কার মিনি ড্রেস পরে যাওয়ার নেপথ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে জার্মানির বার্লিনে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সাক্ষাতের ঘটনাকে ঘিরে দুই সপ্তাহ ধরে বিতর্ক চলছে। প্রধানমন্ত্রীর মতো রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ের একজন ব্যক্তিত্বের সামনে পা-খোলা পোশাক পরে তিনি কেন গেলেন তা নিয়েই মূলত অনলাইনে এই হট্টগোল।

অবশেষে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া সত্যিকারের কারণটা তুলে ধরলেন। মোদির সঙ্গে প্রিয়াঙ্কার বৈঠকটা আসলে হুট করেই হয়েছে বলে দাবি তার। এই চলচ্চিত্র প্রযোজক জানান, পোশাক বদলানোর সুযোগও ছিল না তার মেয়ের কাছে। গত কিছুদিন ধরে যারা ৩৪ বছর বয়সী এই তারকার সমালোচনা করেছেন, তাদের মুখে কুলুপ এঁটে দিতেই মুখ খুলেছেন তার মা।
মূলত হলিউডে নিজের প্রথম ছবি ‘বেওয়াচ’-এর প্রচারণামূলক একটি অনুষ্ঠানের অংশ নিতে বার্লিনে গিয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা। কপাল ভালো থাকায় নিজ দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে সেখানেই আড্ডা দেওয়ার সুযোগ মিলে যায় তার। তখন পোশাক নিয়ে অত ভাবনা ছিল না তার। প্রধানমন্ত্রীর সামনে যেতে পারাটাই তখন তিনি সবচেয়ে গুরুত্ব দিয়েছেন বলে জানান মধু চোপড়া।
এদিকে মায়ের মন্তব্য, বলিউডের গণ্ডি পেরিয়ে বিশ্বব্যাপী পরিচিতি পাওয়া প্রিয়াঙ্কার ওপর বই লেখা উচিত। কারণ তার জীবন সম্পর্কে জানলে নতুন প্রজন্মের জন্য অনুপ্রেরণাদায়ক হতে পারে বলে মনে করেন মধু চোপড়া।
কিংবদন্তি দুই অভিনেত্রী ইজাবেল উপার ও সোফিয়া লরেনের সঙ্গে প্রিয়াঙ্কা এদিকে প্যারিস ফ্যাশন উইকে হলিউড তারকাদের সান্নিধ্যে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিংবদন্তি দুই অভিনেত্রী সোফিয়া লরেন ও ইজাবেল উপারের সঙ্গে তিনি জমিয়ে আড্ডা দেন। এছাড়া ‘টাইটানিক’ তারকা কেট উইন্সলেট ও হলিউডের আরেক অভিনেত্রী নাওমি ওয়াটসের সঙ্গে পাশাপাশি দাঁড়িয়ে আলোকচিত্রীদের সামনে পোজ দেন প্রিয়াঙ্কা। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার জিওর্জিও আরমানির সঙ্গেও দেখা যায় তাকে।
প্রিয়াঙ্কা এখন হলিউডের ছবি ‘অ্যা কিড লাইক জেক’ নিয়ে ব্যস্ত। এতে তার সহশিল্পী ক্লেয়ার ডেন্স ও জিম পারসন্স।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া
/জেএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া