X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ইন আ রিলেশনশিপ উইথ...

বিনোদন রিপোর্ট
১৩ জুলাই ২০১৭, ১৩:০৫আপডেট : ১৩ জুলাই ২০১৭, ১৫:৪৬

ইন আ রিলেশনশিপ উইথ... গেল ক’বছরে বিভিন্ন সূত্র আর স্থিরচিত্রের বরাত দিয়ে পরীমনির প্রেম-বিয়েকেন্দ্রিক অনেক খবরই প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। তবে শেষ পর্যন্ত কোনওটারই তল খুঁজে পাওয়া যায়নি। এমনকি গেল বছর পরী নিজেও আংটিবদলের একটি ছবি ফেসবুকে প্রকাশ করে হৈচৈ ফেলে দিয়েছেন। না, সেটিও জানা গেল স্রেফ ‌‘মজা’র ছলেই করেছেন তিনি।

এদিকে শেষ এক বছর পরীমনির সঙ্গে প্রেমের জোর গুঞ্জন চলছিল দৈনিক নয়া দিগন্তের বিনোদন বিভাগের প্রধান তামিম হাসানের। যিনি একাধারে রেডিও আমার এর ‘লাভগুরু’ অনুষ্ঠানটিও সঞ্চালনা করছেন। বিশেষ করে পরীর শেষ জন্মদিনের অনুষ্ঠানে তাদের প্রেমের বিষয়টি বেশ আত্মবিশ্বাসী বলেই ধরা দিয়েছে আমন্ত্রিতদের চোখে। তবুও অধিকাংশজন ধরেই নিয়েছেন, তামিম-পরীর এই সম্পর্ক ক্ষণিকের কিংবা বড়জোর বন্ধুত্বের সীমানা ছোঁবে, প্রেম-বিয়ে-সংসার নয়।

তবে বিয়ে, সংসারের বিষয়টি এখনও উহ্যই থাকলো। তার আগে সবাইকে চমকে দিয়ে দুজনে আনুষ্ঠানিকভাবে বদলালেন ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস। লিখলেন, ইন আ রিলেশনশিপ উইথ...। তাও সেটা তামিম হাসানের জন্মদিন পেরুনো ভোর রাতে (১৩ জুলাই)।
এদিকে পরীমনি রিলেশনশিপ তথ্য বদলানোর পাশাপাশি একই সময়ে একটি স্ট্যাটাসও লিখেন ইঙ্গিতপূর্ণ। সেটি এমন, ‘আজ বৃষ্টি রাতের এক বছর...’। ধারণা করা হচ্ছে, তামিম-পরীর প্রেমের বয়স গেল রাতেই (১২ জুলাই দিবাগত রাত) অতিক্রম করেছে এক বছরের সীমানা। এবং গেল বছর কোনও এক বৃষ্টির রাতেই তাদের পরিচয় কিংবা প্রেমের সূত্রপাত।
ইন আ রিলেশনশিপ উইথ... ইন আ রিলেশনশিপ উইথ...

এদিকে এই বিষয়ে মন্তব্য কিংবা দু’জনার আগাম পরিকল্পনা জানতে চেয়েও পাওয়া যায়নি। তামিম হাসান ও পরীমনি- দু’জনের মুঠোফোনই সুইচড অফ।

প্রসঙ্গত, পরীমনির মতো তামিম হাসানেরও একাধিক মডেল ও টিভি অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন রটেছে বাজারে। তবে সেসবেরও সঠিক তল খুঁজে পাওয়া যায়নি।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!