X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

১ ঘণ্টায় সাড়ে ২২ লাখ লাইক!

বিনোদন ডেস্ক
১৪ জুলাই ২০১৭, ১৯:২০আপডেট : ১৪ জুলাই ২০১৭, ১৯:২২

বিয়ন্সের কোলে যমজ সন্তান পপ তারকা বিয়ন্সে তার যমজ সন্তানের ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। এতে দেখা যাচ্ছে, দুই সন্তানকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। পোস্ট করার এক ঘণ্টার মধ্যে ছবিটিতে লাইক পড়েছে সাড়ে ২২ লাখ!
এর মাধ্যমে জন্মের পর প্রথমবার এ দুই শিশুকে পাওয়া গেলো জনসমক্ষে। শুক্রবার (১৪ জুলাই) ওই পোস্টের ক্যাপশনে ৩৫ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘স্যার কার্টার ও রুমির বয়স এক মাস হলো আজ।’
এর আগে গত মাসে বিয়ন্সের বাবা ম্যাথু নোলস এক টুইটে জানান, তার মেয়ে যমজ সন্তানের মা হয়েছে। কিন্তু তাদের মুখ এতদিন বাইরের দুনিয়ার কেউ দেখেনি।  
বিয়ন্সে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম। শুধু তাই নয়, বিশ্বসংগীতে সবচেয়ে ক্ষমতাধর নারীদেরও একজন তিনি। তার স্বামী জে-জি র‌্যাপ তারকা ও উদ্যোক্তা। ২০১২ সালে তাদের প্রথম সন্তান ব্লু আইভি কার্টারের জন্ম হয় নিউইয়র্কের লেনক্স হিল হাসপাতালে।
এ বছরের ফেব্রুয়ারিতে সামাজিক যোগাযোগমাধ্যমে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন বিয়ন্সে। তার এই ঘোষণায় ২৪ ঘণ্টায় লাইক পড়েছিল ৮০ লাখেরও বেশি! এর দুই সপ্তাহ পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে গ্র্যামি অ্যাওয়ার্ডসে সংগীত পরিবেশন করেন তিনি। গত বছর বাজারে আসে তার সবশেষ স্টুডিও অ্যালবাম ‘লেমোনেড’।
সূত্র: বিবিসি
/জেএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া