X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

বাবা-ছেলে একসঙ্গে প্রথম

বিনোদন রিপোর্ট
১৫ জুলাই ২০১৭, ০০:০৮আপডেট : ১৫ জুলাই ২০১৭, ১৬:০৬

তারিক ও আরিক তারিক আনাম খান। দেশের অন্যতম নন্দিত অভিনেতা। তারই ছেলে তরুণ অভিনেতা আরিক আনাম খান। এবারই প্রথম বাবা-ছেলে অভিনয় করেছেন একসঙ্গে। তাও আবার দীর্ঘ ধারাবাহিক নাটকে।

দীপংকর দীপনের পরিচালনায় নতুন এই ধারাবাহিকের নাম ‘টক্কর’। শাহজাহান সৌরভের রচনায় এতে দেখা যাবে এক মিডিয়া মোঘলের পারিবারিক গল্প। বাংলা টিভির ইন হাউজ এই বিশেষ সিরিজে বাপ-বেটা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত, মীর সাব্বির, ইন্তেখাব দিনার, জেনি, ফারজানা চুমকি, নওশাবা, ফারজানা ছবি, তানিয়া হোসেন, শেলী আহসান, শাহেদ আলী, অশোক ব্যাপারি, নাফা প্রমুখ।
পরিচালক দীপংকর জানান, ১৬ জুলাই থেকে ‘টক্কর’ প্রচার হবে প্রতি রবি-সোম-মঙ্গলবার রাত ৮টা ৩০ মিনিটে।
এদিকে বাবা-ছেলেকে নিয়ে বিশেষ এই সিরিজের পাশাপাশি সদ্য সম্প্রচার হওয়া বাংলা টিভির অনুষ্ঠানমালায় আগামী ১৫ জুলাই থেকে যুক্ত হচ্ছে আরও অনেকগুলো নতুন ধারাবাহিক নাটক, খণ্ড নাটক, বিভিন্ন অনুষ্ঠান এবং নিউজভিত্তিক আয়োজন। চ্যানেলটির অনুষ্ঠান বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।
বাবা-ছেলে একসঙ্গে প্রথম এই অনুষ্ঠানমালায় আছে তিন প্রজন্মের বধূদের সময় ও মানসিকতার পার্থক্য নিয়ে দীর্ঘ হাসির ধারাবাহিক ‘বৌ-বিবি-বেগম’। এজাজ মুন্নার রচিত ও পরিচালিত এই ধারাবাহিকে অভিনয় করেছেন মীর সাব্বির, কুসুম সিকদার, সাজু খাদেম, উর্মিলা শ্রাবন্তি কর, ইরফান সাজ্জাদ, সাবিলা নূর, আলভী, আ খ ম হাসান, আব্দুল কাদের, আল মনসুর, শামীমা নাজনীন, শহীদুল ইসলাম সাচ্চু, প্রমুখ। বৌ-বিবি-বেগম প্রচার হবে প্রতি রবি-সোম-মঙ্গলবার রাত ৮ টায়।
শহুরে কর্মজীবী নারীদের নিয়ে আরবান লাইফ ড্রামা ‘তিলোত্তমাজ’। নাজনীন চুমকির রচনা ও পরিচালনায় এই ধারাবাহিকে অভিনয় করেছেন- তৌকীর আহমেদ, সোহানা সাবা, রওনক হাসান, হৃদি হক, তানজিকা আমিন, শাহাদত হোসেন, নাদিয়া মীম, সুমনা সোমা, কল্যান কোরাইয়া, তৌসিফ, আরফান প্রমুখ। তিলোত্তমা’জ প্রচার হবে প্রতি বুধ-বৃহষ্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে।
বাবা-ছেলে একসঙ্গে প্রথম রহস্যভিত্তিক বিভিন্ন গল্প নিয়ে ধারাবাহিক ‘রহস্যময়’। এই ধারাবাহিকের প্রতিটি গল্প মাসে প্রথম শুক্র/শনিবারে শুরু হয়ে শেষ শুক্র/শনিবারে শেষ হবে। প্রতিমাসে ভিন্ন গল্প, ভিন্ন নির্মাতার নির্মিত এই ধারাবাহিকটি নির্মাণে আছেন বদরুল আনাম সৌদ, আলভী আহমেদ প্রমুখ। নির্বাচিত নির্মাতারা। বিভিন্ন গল্পে অভিনয় করেছেন- শহীদুজ্জামান সেলিম, সুর্বণা মুস্তাফা, শাহাদত হোসেন, মৌসুমী হামিদ, সমাপ্তি ওয়াদুদ, নিশা প্রমুখ। ভিন্ন আইডিয়া এই ধারাবাহিকটি বৈচিত্র ও ভালো লাগা তৈরি করবে বলে বাংলা টিভি বিশ্বাস করে। ‘রহস্যময়’ প্রচারিত হবে প্রতি শুক্র ও শনিবার, রাত ৮ টায়।
এছাড়া প্রতি সপ্তাহে থাকছে একটি করে নতুন একক নাটক এবং দুপুরে ধারাবাহিক নাটকগুলোর ‘অমনিবাস’। যেখানে সবগুলো পর্ব একসাথে দেখতে পাবেন দর্শকেরা। একক নাটক প্রচারিত হবে প্রতি শুক্রবার রাত ৯ টায়।
বাবা-ছেলে একসঙ্গে প্রথম একই সাথে বাংলা টিভি নিয়ে আসছে বেশ কিছু নতুন আইডিয়ার মজার অনুষ্ঠান। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- বিশ্ব চলচ্চিত্রের খবরাখবর নিয়ে অনুষ্ঠান ‘সিনেমাটিক’, বিজ্ঞানবিষয়ক ম্যাগাজিন অনুষ্ঠান- ‘ওয়ার্ল্ড অবসায়েন্স’ সারা বিশ্বের চলচ্চিত্র ও সংগীতের বিভিন্ন খবরা-খবর নিয়ে থাকছে ‘বিনোদনবিশ্ব’, সাদাকালো যুগের বাংলা সিনেমার গান নিয়ে অন্ষ্ঠুান ‘সাদাকালো’ বিভিন্ন সময়ে কপি হয়ে যাওয়া চলচ্চিত্রের চুলচেড়া বিশ্লেষন নিয়ে নতুন ধারার অনুষ্ঠান- ‘কপিক্যাট’, রেস্টুরেন্ট ক্যাফে বিষয়ক ভিন্নধর্মী গানের অনুষ্ঠান ‘গান ভালবেসে গান’ সারা বিশ্বের বিভিন্ন ভাষার গান নিয়ে অনুষ্ঠান ‘বিশ্বজুড়ে মিউজিক’, দেশি মিউজিক ভিডিও নির্মাণের খুটিনাটি নিয়ে অনুষ্ঠান ‘সাউন্ড অব মিউজিক’, জনপ্রিয় তারকাদের সারা দিনের জীবনযাপন নিয়ে অনুষ্ঠান ‘দিনে রাতে তারার সাথে’, ক্যাম্পাসভিত্তিক গেম শো ‘ই আরকি স্ট্রিট’, স্ট্রিট ম্যাজিক নিয়ে অনুষ্ঠান ‘শহরে জাদুকর’, স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান ‘ডক্টরস কর্ণার’, আইনবিষয়ক অনুষ্ঠান ‘ল চেম্বার’, সিনেমার গান নিয়ে অনুষ্ঠান ‘ঢালিউড বিটজ’ এবং স্টুডিও লাইভ গানের অনুষ্ঠান।
বাবা-ছেলে একসঙ্গে প্রথম এদিকে নিউজ বিভাগের পক্ষ থেকে প্রতিদিন ৪টি নিউজ ছাড়াও থাকছে– ব্যাংক ও ইন্সুরেন্সবিষয়ক অনুষ্ঠান, বাংলার সংস্কৃতি, বাংলার খেলাধুলা এবং প্রতিদিনের টক শো। অন্যদিকে শুধু প্রবাসীদের কর্মকাণ্ডের ওপর ভিত্তি করে প্রতিদিনের সংবাদ ‘বিশ্ব বাংলা’ প্রচারিত হচ্ছে রাত ১২টা ৩০ মিনিটে।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!