X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

গানে ফিরলেন হাদী কন্যা তনিমা

বিনোদন রিপোর্ট
১৯ জুলাই ২০১৭, ১৪:৩০আপডেট : ১৯ জুলাই ২০১৭, ১৫:৪৭

শফিক তুহিন, তনিমা ও আবদুল হাদী বরেণ্য সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদীর কন্যা তনিমা হাদী। বাবার পথ ধরেই যেন গান করেন। বর্তমানে তিনি নিউ ইয়র্কের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করছেন।
তাই গানের চর্চাটা এখন সেখানে চলে। এবার দীর্ঘদিন পর দেশে ফিরেছেন তনিমা।
ফিরেই কাজ করেছেন গানে। গানটির নাম ‘পথের সাথী করে নিও’। এর কথা, সুর ও সংগীত করেছেন শফিক তুহিন। আর সংগীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ। গানের রেকর্ডিংয়ের সময় উপস্থিত ছিলেন বাবা আবদুল হাদী। গানটি শুনে মেয়েকে শুভকামনা জানাতে ভুলেনেনি। পাশাপশি গানটি নিয়ে নিজের ভালো লাগার কথা জানিয়েছেন। 
এদিকে গানের বিষয়ে তনিমা হাদী বললেন, ‌‘গানটির কথা, সুর ও সংগীতায়োজন খুব বেশি মনে ধরেছে আমার। অনেকদিন পর নতুন গান রেকর্ডিং করেছি। বছর চারেকের মতো সময় তো হবেই। তাই খুব বেশি ভালোলাগা কাজ করছে। শ্রোতাদের কিছুটা ভালো লাগলেই গাওয়াটা সার্থক হবে।'

শফিক তুহিন বলেন, ‌‘‘তনিমা হাদী তার বাবার যোগ্য কন্যা। অসাধারণ কণ্ঠ তার। ‘পথের সাথী করে নিও’ শিরোনামের এ গানটিও তিনি সুন্দরভাবে গেয়েছেন। আসছে কোরবানির ঈদে এ গানটি প্রকাশের ইচ্ছে রয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে গানটি।’’
তনিমা হাদী জানালেন, চলতি মাসের ২২ তারিখ আবার নিউ ইয়র্কের উদ্দেশ্যে দেশ ছাড়বেন এ শিল্পী। আর গানের চর্চাটা আগের মতোই চালিয়ে যাবেন।

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার