X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

অভিনয়ের জন্য এত ওজন!

বিনোদন ডেস্ক
২২ জুলাই ২০১৭, ১০:৩৩আপডেট : ২২ জুলাই ২০১৭, ১৩:৪৭

 

হাসিনা’ ছবিতে শ্রদ্ধা এবারই প্রথম বাস্তবের কোনও নারী চরিত্রকে ক্যামেরার সামনে ফুটিয়ে তুলছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। অপরাধ জগতের ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের ভূমিকায় দেখা যাবে তাকে।
এক্ষেত্রে যতটা সম্ভব নিজেকে মানানসই করে তোলার জন্য ঘাম ঝরাতে কার্পণ্য করছেন না তিনি। পর্দায় হাসিনার ১৭ থেকে ৪৫ বছর বয়স পর্যন্ত তুলে ধরা হচ্ছে। নিজেকে যেন বয়স্ক নারী দেখায় সেজন্য ১৭ কেজি ওজন বাড়িয়েছেন শ্রদ্ধা।
যদিও পরিচালক অপূর্ব লাখিয়া প্যাড ব্যবহার করার পরামর্শ দিয়েছিলেন তাকে। কিন্তু ৩০ বছর বয়সী এই অভিনেত্রী ভেবেছেন, দর্শকদের চোখে এটা ধরা পড়বে! তাই ৫২ থেকে ওজন নিয়ে গেছেন ৬৯ কেজিতে!
ওজন বৃদ্ধি করা সহজ হলেও তা কমানো কঠিন। এটা ভালো করেই জানেন শ্রদ্ধা। তবুও ‘হাসিনা’ নামের ছবিটির কোনোদিকে বিন্দুমাত্র মেকি ব্যাপার রাখতে চান না শ্রদ্ধা। এ চরিত্রের মাধ্যমে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার লক্ষ্য আছে তার।
বলিউডে চরিত্রের প্রয়োজনে বেশ কয়েকজন তারকা ওজন বাড়িয়েছেন। শ্যাম বেনেগালের ‘মান্দি’তে শাবানা আজমি, সঞ্জয়লীলা বানসালির ‘গুজারিশ’-এ হৃতিক রোশন, ‘দঙ্গল’-এর জন্য আমির খান এবং ‘সুলতান’ ছবিতে সালমান খান ওজন বৃদ্ধি করেছিলেন। এ তালিকায় এবার যুক্ত হলো শ্রদ্ধার নাম।
কিছুদিন আগের শ্রদ্ধা এদিকে গত ১৮ জুলাই ‘হাসিনা’র ট্রেলার উন্মুক্ত হয়েছে ইউটিউবে। দাউদের বোন হাসিনা মুম্বাইয়ের নাগপাড়া এলাকায় ‘আপা’ নামে বেশি পরিচিত। চার দশক ধরে সেখানে গডমাদার হিসেবে ছিলেন তিনি। কাহিনিতে দেখা যাবে তরুণী থেকে তার সেই উত্থান। একসময় চার সন্তানের জননী হন তিনি। ছবিটি মুক্তি পাবে আগামী ১৮ আগস্ট।


দেখুন ‘হাসিনা’ ছবির ট্রেলার:

সূত্র: বলিউড হাঙ্গামা, হিন্দুস্তান টাইমস

/জেএইচ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া