X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

এ আসরে অংশ নেওয়াটা গৌরবের: ইনু

বিনোদন রিপোর্ট
২৭ জুলাই ২০১৭, ১৭:১২আপডেট : ২৭ জুলাই ২০১৭, ২০:০৭

 

সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রীর সঙ্গে আয়োজকরা ‘এ প্রতিযোগিতায় নারীদের কতটুকু সম্মান দেওয়া হয় বা সুন্দরভাবে উপস্থাপন করা হয়- এমন অনেক বিতর্ক আছে। তবে নারী তার মেধা মনন ও উৎকর্ষতা দিয়ে এ বিতর্কগুলোর জবাব দিয়েছে অনেক আগেই। তাই এ আসরে অংশ নেওয়াটা আমাদের জন্য গৌরবের।’
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় প্রথমবারের মতো বাংলাদেশের অংশ নেওয়া প্রসঙ্গে কথাগুলো বলেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।





সুন্দরীদের সবেচেয়ে কাঙ্ক্ষিত আসর ‌‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় এবারই প্রথম অংশ নিচ্ছে বাংলাদেশ। আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হতে যাওয়া ৬৭তম এ আসরে থাকবে বাংলাদেশের প্রতিযোগীও। আর এটাকে লক্ষ্য রেখে দেশে শুরু হচ্ছে বাছাই প্রতিযোগিতা। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার (২৭ জুলাই) এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে আয়োজন প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রতিযোগিতার নিবন্ধন শুরু হয়েছে আজকের (২৭ জুলাই) অনুষ্ঠানের মাধ্যমে। ৫ অগস্ট পর্যন্ত তা চলবে। ১৮-২৭ বছর বয়সী বাংলাদেশী মেয়েরা এতে অংশ নিতে পারবেন। এমনকি তারকা শিল্পী বা দেশের কোনও প্রতিযোগিতা থেকে উঠে আসা শিল্পীরাও আবেদন করতে পারবেন এতে। আর রেজিস্ট্রেশন করা যাবে www.missworldbangladesh.com ওয়েবসাইটে গিয়ে।
তথ্যমন্ত্রীকে আয়োজকদের ফুলেল শুভেচ্ছা আয়োজকরা জানান, প্রতিযোগিতার পরবর্তী পর্ব অডিশন এবং টিভি রাউন্ড শুরু হবে ১ সেপ্টেম্বর এবং পর্যায়ক্রমে বিভিন্ন পর্ব শেষে চূড়ান্ত গালা রাউন্ড হবে ২৯ সেপ্টেম্বর। আর এই অংশগুলো প্রচার হবে এনটিভিতে।
অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‌‘মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার জন্য বাংলাদেশের বিজয়ী নারী শুধু দেশেই নয় বরং গোটা বিশ্বে বাংলাদেশকে প্রতিনিধত্ব করবেন। আমরা সেই পরিকল্পনা থেকেই এই প্রতিযোগিতাটির ফ্যাঞ্চাইজে নিয়ে এসেছি দেশে।’
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর টাইটেল স্পন্সর লাভেলো এবং মিডিয়া পার্টনার এনটিভি।

ছবি: সাজ্জাদ হোসেন
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)