X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

বিবারের সঙ্গে দেখাই করেননি জ্যাকুলিন!

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৩ আগস্ট ২০১৭, ১৪:১৮আপডেট : ০৩ আগস্ট ২০১৭, ১৫:২৮

  বিবার ও জ্যাকুলিন ভারতে জাস্টিন বিবারের কনসার্ট ঘিরে আলোচনা যেন থামছেই না। ভক্তরা এখনও দ্বিধা-বিভক্ত। এর মাঝে শোনা গিয়েছিল, বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ বিবারের জন্য পার্টি রেখেছিলেন।

তবে সেই বিষয়টি খোলাসা করলেন জ্যাকুলিন নিজেই। জানালেন, এমন কোনও পরিকল্পনাই ছিলো না তার। এমনকি বিবারের সঙ্গে দেখাও করেননি তিনি!

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন ভিন্ন ইঙ্গিতও তুলে ধরে। বলা হয়, বিশ্বখ্যাত বিবারের কনসার্টের জন্য লন্ডন থেকে শুটিংয়ে বিরতি দিয়ে চলে এসেছিলেন তিনি। মুম্বাই শহর ঘুরিয়ে দেখানোর দায়িত্বও নিয়েছিলেন এই শ্রীলংকান সুন্দরী। কিন্তু মুম্বাইয়ে কনসার্ট শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই বিবার তড়িৎ প্রস্থান আশা হত জ্যাকুলিন। তার অনেক ভক্ত হতাশও হয়েছিল। কেউ কেউ দাবি করেছিলে, এজন্যই পরিকল্পনা ভেস্তে যায় জ্যাকুলিনের।

তবে কসমোপলিটানকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘বিবারের জন্য আমার কোনও পরিকল্পনাই ছিল না। কোনও পার্টি দেওয়ার উদ্দেশ্য ছিল না। কোথায় পার্টি করবো। তিনি তো ভিআইপির মতো ২৪ ঘণ্টার মতো দেশে এসেছিলেন। আমি তো তার সঙ্গে দেখাই করিনি!’ 

সেসময় লন্ডনে ‘জুড়ওয়া-২’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন জ্যাকুলিন। ছবিটিতে তার সঙ্গে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। এছাড়া বর্তমানে সিদ্ধার্ত মালহোত্রার সঙ্গে ‘এ জেন্টলম্যান’ ছবিতে ব্যস্ত আছেন জ্যাকুলিন।

সূত্র: বলিউড হাঙ্গামা

/এমএইচ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা