X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

বাধা পেরিয়ে জয়ী হওয়ার গল্প শোনাবেন অপু বিশ্বাস

বিনোদন রিপোর্ট
০৯ আগস্ট ২০১৭, ২০:১৩আপডেট : ১০ আগস্ট ২০১৭, ১৫:২৭

অপু বিশ্বাস/ ছবি: সাজ্জাদ হোসেন ব্যায়ামাগারে রীতিমতো ঘাম ঝরাচ্ছেন অপু বিশ্বাস। চলচ্চিত্রে আবার ব্যস্ত সময় কাটাবেন তিনি- উদ্দেশ্য তেমনই। তাই এবার পুরনো হিসাব-নিকাশ নয়, বরং নতুন পরিকল্পনা নিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করার অপেক্ষা। তবে তার ভাষ্য, ‘পুরুষ তারকারা ইচ্ছে করলে পুরোপুরি কাজে ব্যস্ত হতে পারেন। নারী তারকারা চাইলেও তা পারে না।’
অপু জানান, দুই বছর আগে মাছরাঙা টেলিভিশনে ঈদের বিশেষ অনুষ্ঠান ‘কেমিস্ট্রি’র শুটিং শেষে শাকিব খানের সঙ্গে তিনি বাড়ি ফিরে গেছেন ঠিকই, তবে রাত ২টায় স্বামীর আবদারে তাকে পোলাও রাঁধতে হয়েছে। এমনিতেই স্বামীর জন্য রাঁন্না করতে ভালো লাগে তার।

নিজেকে নিয়ে একটি ভুল তথ্য সংশোধন করে দিয়ে অপু বলেন, ‘অনেকেই ভাবেন আমার নাম অবন্তী বিশ্বাস। কিন্তু আমার নাম অবন্তী নয়, আমি অপু বিশ্বাস। প্রয়াত নির্মাতা সুভাষ দত্ত দাদু শুটিংয়ে আদর করে আমাকে অবন্তী নামে ডাকতেন। কিন্তু আমি বরাবরই অপু বিশ্বাস নামেই পরিচিত হতে চেয়েছি।’

নায়িকা নন, ছোটবেলা থেকেই নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন অপু। প্রথম ছবি ‘কাল সকালে’তে অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাবনূরের ভক্ত বলে। আর দ্বিতীয় ছবি ‘কোটি টাকার কাবিন’ করেছেন মায়ের অনুরোধে। কারণ ওই ছবিতে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক। 
২০০৬ সালে মুক্তি পাওয়া ‘কোটি টাকার কাবিন’ ছবির পর অপুকে আর ফিরে তাকাতে হয়নি। তবে দীর্ঘ এক যুগের ক্যরিয়ারে পেরিয়েছেন নানা বাধা। সব অতিক্রম করে নিজের জয়ী হওয়ার গল্প তিনি শোনাবেন আসছে ঈদের ‘রাঙা সকাল’-এ। 

রুম্মান রশীদ খান ও নন্দিতা’র উপস্থাপনায় অপু বিশ্বাসকে নিয়ে এই বিশেষ পর্বটি প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন সকাল ৮টা থেকে ৯টায়। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।
/এমএম/জেএইচ/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার