X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

বদলে যাওয়া রণবীর সিং

বিনোদন ডেস্ক
১১ আগস্ট ২০১৭, ০০:৩৫আপডেট : ১১ আগস্ট ২০১৭, ১৬:২৩

সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবতী’র জন্য প্রচুর ঘাম ঝরাচ্ছেন বলিউড অভিনেতা রণবীর সিং। ঐতিহাসিক প্রেক্ষাপটের ছবিটিতে দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজির ভূমিকায় দেখা যাবে তাকে। এ চরিত্রে মানিয়ে নিতে আকর্ষণীয় শারীরিক গড়ন প্রয়োজন ছিল তার, জিমে কঠোর পরিশ্রমের মাধ্যমে সেটি অর্জনও করেছেন তিনি।
আগে ও বর্তমানের রণবীর সিং রণবীরের ব্যক্তিগত ট্রেনার জিম্বাবুয়ের লয়েড স্টিভেন্স ছবি শেয়ারিংয়ের প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে, ৩২ বছর বয়সী এই তারকা মাত্র ছয় সপ্তাহে পুরুষোচিত শারীরিক গড়ন তৈরি করেছেন। লয়েড ভাগাভাগি করেছেন জিমে কাটানো তাদের উৎসাহ জাগানিয়া গল্পও।


লক্ষ্য অর্জনে দু’জনে ব্যাপক কসরত করেছেন। লয়েড ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ছয় সপ্তাহে রণবীর সিংকে পাল্টে ফেলেছি! কিছুদিন আগেই সে এরকম হয়ে উঠেছে, যদিও তা দেখাইনি কাউকে। তবে প্রতিবার তাকে দেখলেই গর্ব হয়। মনে পড়ে আমরা কতো কষ্টই না করেছি। তার ভীষণ ব্যস্ততা থাকতো বলে গভীর রাতে কিংবা ভোরে জিমে ঢুকেছি আমরা।’
‘পদ্মাবতী’তে তার সহশিল্পী দীপিকা পাড়ুকোন, শহিদ কাপুর ও অদিতি রাও হায়দারি। চলতি বছরেই ছবিটি মুক্তি পাওয়ার কথা। ছিত্তোরের রানী পদ্মাবতীর সাহসিকতার গল্প তুলে ধরা হচ্ছে এতে।
রণবীর সিংকে সবশেষ দেখা গেছে আদিত্য চোপড়া পরিচালিত ‘বেফিকরে’ ছবিতে। এতে তার বিপরীতে ছিলেন বাণী কাপুর।
/জেএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া