যে কারণে আন্তর্জাতিক মিডিয়ায় অনন্ত জলিল

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৬:৪৩, আগস্ট ১২, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৮:০৯, আগস্ট ১২, ২০১৭


এবার বিভিন্ন আন্তর্জাতিক মিডিয়ায় আলোচনায় এসেছেন বাংলাদেশের নায়ক অনন্ত জলিল। তবে চলচ্চিত্রের জন্য নয়, ইসলামকেন্দ্রিক কার্যক্রমের কারণে। সম্প্রতি তিনি তাবলিগ জামায়াতে যোগ দিয়েছেন। আর এটিই হলো অনন্ত জলিলের আন্তর্জাতিক মিডিয়ায় পৌঁছে যাওয়ার মূল উপাদান।
সম্প্রতি অনন্ত জলিলের এ কর্মকাণ্ড নিয়ে ফলাও করে সংবাদ পরিবেশন করেছে এএফপি, দ্য ডেইলি মেইল, আরব নিউজসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যম। পাশাপাশি এতে তুলে ধরা হয়, বাংলাদেশের আলোচিত মডেল নাজনীন আক্তার হ্যাপীর ইসলামের প্রতি ঝুঁকে পড়ার বিষয়টিও!
এর মধ্যে এএফপির সঙ্গে সরাসরি কথা বলেছেন অনন্ত। সংবাদমাধ্যমগুলোতে অনন্ত জলিলের বক্তব্যও তুলে ধরা হয়। এএফপিকে অনন্ত বলেন, ‘আল্লাহ আমাদের তৈরি করেছেন। আমি তার শুকরিয়া আদায় করতে চাই। যদি আমি তরুণ প্রজন্মের কাছে ইসলামের বাণী পৌঁছে দিতে পারি তারাও উপকৃত হবেন।’
উল্লেখ্য, গত ২৯ জুলাই থেকে রাজধানীর ধানমন্ডির তাকওয়া মসজিদে তিন দিনের তাবলিগ জামাতে ছিলেন। এসময় তিনি ধানমন্ডির রবীন্দ্রসরোবরে উপস্থিত থেকে সবাইকে ইসলামের দাওয়াত দেন। সেসময়কার কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। মূলত তারপরই আন্তর্জাতিক গণমাধ্যমের শিরোনাম হলেন প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল।
এছাড়াও গত জানুয়ারি মাসে স্ত্রী বর্ষাকে সঙ্গে নিয়ে ওমরাহ পালন করেন এই চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক ও বিশিষ্ট ব্যবসায়ী।

/এম/এমএম/

৯ আগস্ট দ্য ডেইলি মেইল-এ প্রকাশিত প্রতিবেদন: Bangladesh film star turns Islamic preacher

 

লাইভ

টপ