X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

ইমরানের সঙ্গে কলকাতা সিরিজের ‘রাধা’!

বিনোদন রিপোর্ট
১৬ আগস্ট ২০১৭, ১৪:১৮আপডেট : ১৬ আগস্ট ২০১৭, ১৬:০৭


ইমরান ও জেসমিন ইমরান কলকাতার ছবিতে গান গেয়েছেন। আবার সেখানকার উঠতি মডেল মৌমিতা হরি ঢাকায় এসে অভিনয়ও করেছেন তার গানে। ফলে ঢাকা টু কলকাতা যোগাযোগ ভালোই জমে উঠেছে দেশের অন্যতম জনপ্রিয় এই সংগীতশিল্পীর।

সেই সম্ভাবনায় নতুন পালক যোগ করলেন ফের। জানালেন, কলকাতার বেশ ক’টি জনপ্রিয় সিরিয়ালের অন্যতম নায়িকা জেসমিন রায় এবার তার সঙ্গে জুটি বাঁধলেন। তবে নাটকে নয়, গানেই।
ঈদুল আজহা উপলক্ষে প্রকাশিত হতে যাচ্ছে ইমরান-ন্যানসির ‌‘ঠিক বেঠিক’ শিরোনামের একটি গানের ভিডিও। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর-সংগীতপরিচালনা করেছেন যথারীতি ইমরান। আর এই ভিডিওতে ইমরানের সঙ্গে জুটি বেঁধেছেন ওপার বাংলার জনপ্রিয় টিভি অভিনেত্রী জেসমিন রায়।
সিডি চয়েসের ব্যানারে প্রকাশিত হতে যাওয়া এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।
এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘সফট মেলোডি ধাঁচের গান এটি। মিউজিক ভিডিওতে এবার একদমই নতুন ঘরানার একটি গল্প নিয়ে হাজির হচ্ছি আমি ও জেসমিন। এতোদিন দর্শক আমার যে মিউজিক ভিডিও দেখে এসেছেন গল্পের দিক থেকে এবারেরটি সেগুলো থেকে পুরোটাই ভিন্ন। শুধু এটুকুই বলবো, অনেক চমক অপেক্ষা করছে সবার জন্য।’
অন্যদিকে জেসমিন রায় বলেন, ‌‌‘ইমরান আমার ভালো বন্ধু। কলকাতায় আমি তার গান শুনি। এটি হচ্ছে প্রথম ব্যাপার। তাছাড়া আমার অভিনীত সিরিয়ালগুলো এখানকার দর্শকেরা দেখেন। জেনেছি, আমার ভক্তও আছেন এখানে। এসব কারণে কাজটি করতে আগ্রহী হয়েছি। বাংলাদেশে এসে কাজের একটা নতুন অভিজ্ঞতাও হলো।’
প্রসঙ্গত, জেসমিন স্টার জলসার ‌‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ সিরিয়ালের ‘রাধা’ চরিত্রে এবং চলমান সিরিয়াল ‘মায়ার বাঁধন’-এ ‘গুঞ্জা’ চরিত্রে অভিনয় করছেন। এছাড়া কালারস বাংলা টিভিতে ‘দত্ত বাড়ির ছোট বউ’, ‘বামাক্ষ্যাপা’সহ বেশকিছু সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করে ভালো পরিচিতি পেয়েছেন।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল