X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

নেপালে অভিনয়শিল্পীদের অ্যাডভেঞ্চার

বিনোদন রিপোর্ট
১৬ আগস্ট ২০১৭, ২০:১৮আপডেট : ১৭ আগস্ট ২০১৭, ১৩:২২

একটি দৃশ্যে পাহাড়ের চূড়ায় উর্মিলা
দেশ-বিদেশ ঘুরে আগেও হয়েছে এমন টিভি শো। শাহরিয়ার শাকিল কিংবা টিংকু চৌধুরীরা এসব অনেক করেছেন। তবে এবার সেই ছায়া অবলম্বনে এমন কিছু হয়েছে- যা আগে আর হয়নি এখানে। হ্যাঁ, বিদেশ কিংবা ডিসকভারি চ্যানেলের দর্শকদের জন্য এর সবটাই হয়তো পুরাতন খবর। কারণ, হলিউডের লিওনার্দো দ্য ক্যাপ্রিও থেকে ইউএস সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামাকেও আজকাল এ ধরনের আয়োজনে দেখে মেলে।

কিন্তু এবার এই দেশের টিভি চ্যানেলে সেই আদলে যা নির্মিত হয়েছে, সেটিকে একেবারে নতুন কিছু বলেই দাবি করছেন নির্মাতা সকাল আহমেদ। যিনি মূলত তারকাখচিত টিভি নাটকের জন্য বেশ পরিচিত। এবার সেই তিনি নির্মাণ করলেন ফিকশন এবং নন-ফিকশনের মিশেলে তারকাময় একটি অ্যাডভেঞ্চার শো। নাম রেখেছেন, ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’। সঙ্গে সচেতনভাবেই বলে রেখেছেন, নামটি তিনি ডিসকোভারি চ্যানেল থেকে ধার নিয়েছেন। তবে, নির্মাণ ভাবনা একেবারেই মৌলিক ও নাটকীয়।

নাটক নির্মাতা, নাটকীয়তা না থাকলে কি চলে! তাই সকাল আহমেদের এই অ্যাডভেঞ্চার শোতে দেখা মিলবে টিভি নাটকের প্রিয়মুখ ইরেশ যাকের, উর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, তানজিকা তন্ময়, আরফান আহমেদ এবং নাজিরা মৌদের। যারা একটি নাটকের শুটিংয়ে গিয়েছেন নেপালে। শোতে অ্যাভেঞ্চারের শুরুটা এভাবেই।

মজা করছিলেন ইরেশ, আরফান ও সাজু খাদেম সকাল আহমেদ বলেন, ‘এটা আসলে বাংলাদেশ থেকে নেপালে যাওয়া একটি শুটিং ইউনিটের সত্য ও কাল্পনিক গল্পের মিশেল। যেটার মাধ্যমে আমরা দর্শকদের সামনে তুলে ধরেছি নেপালের সৌন্দর্য, সেখানকার প্রাকৃতিক দুর্যোগ, একটি শুটিং ইউনিটের মধ্যে শিল্পীদের পারস্পরিক সম্পর্ক ইত্যাদি বিষয়। যার মাধ্যমে যে কোনও ট্যুরিস্ট-দর্শক বেশ কিছু ম্যাসেজ পাবেন। সঙ্গে একটা গল্প তো থাকছেই। যে গল্পে ভয়, রোমাঞ্চ, রোমান্স, ফান, জেলাসি, মুগ্ধতা আর নৈসর্গিক বিষয়ে টইটুম্বুর।’

নির্মাতা জানান, সম্প্রতি তারা ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ এর শুটিং শেষ করে দেশে ফিরেছেন। ৬০ মিনিট ব্যপ্তির এই ভিন্ন কাজটি নির্মিত হয়েছে টম ক্রিয়েশনের ব্যানারে। চলছে সম্পাদনার কাজ। আর এটি প্রচার হবে আসছে ঈদে চ্যানেল নাইন-এ।
‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ট্রেলার:

 

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল