X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

রিয়াজ-শাওনের গল্পে এবারের ‘আনন্দমেলা’

বিনোদন রিপোর্ট
১৮ আগস্ট ২০১৭, ১৩:০৮আপডেট : ১৮ আগস্ট ২০১৭, ১৭:৪০

যথারীতি এবারও তৈরি হচ্ছে বিটিভির বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‌‘আনন্দমেলা’। প্রতিবারই এই অনুষ্ঠানের প্রথম চমক হিসেবে ধরা দেয় উপস্থাপনার বিষয়টি। তাই সবারই নজর থাকে, কে করছেন এবারের অনুষ্ঠান উপস্থাপনা- সেই দিকে।
রিয়াজ ও শাওন হ্যাঁ, এরমধ্যে খবরটি নিশ্চিত হওয়া গেছে। ‌‌‘আনন্দমেলা’র এবারের মঞ্চ মাতাবেন চিত্রনায়ক রিয়াজ এবং অভিনেত্রী-কণ্ঠশিল্পী-নির্মাতা মেহের আফরোজ শাওন।
এ প্রসঙ্গে রিয়াজ বলেন, “বিটিভির জনপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে ‘আনন্দমেলা’ অন্যতম। বরাবরই নানা ধরনের বিশেষত্ব নিয়ে উপস্থাপন হয় এতে। এবারও ভিন্ন আঙ্গিকে তৈরি হচ্ছে অনুষ্ঠানটি। আমি আর শাওন গল্পে গল্পে উপস্থাপন করব পুরো অনুষ্ঠানটি।”
শাওন বলেন, ‘আমি উপস্থাপক নই। তবে এবারের আনন্দমেলায় সঙ্গে থাকছেন আমার দীর্ঘদিনের সহকর্মী রিয়াজ। গতানুগতিক উপস্থাপনা এবার থাকছে না, রিয়াজ ভাই আর আমি গল্পে গল্পে পুরো অনুষ্ঠানটি উপস্থাপন করবো। আর সে জন্যই আমি অনুষ্ঠানটির বিষয়ে আগ্রহী হয়েছি।’
শাওন আরও বলেন, ‘এবারের ঈদে আর কোনও অনুষ্ঠানে আমি থাকছি না। আনন্দমেলাতেই ভক্ত দর্শকরা আমাকে দেখতে পাবেন। একটা কথা না বললেই নয়, বিটিভিতেই আমার শিল্পী সত্ত্বার জন্ম এবং বেড়ে ওঠা। তাই এই অনুষ্ঠানে থাকতে পেরে নিজের শেকড়ের কাছে ফিরে যাওয়ার অনুভূতি অনুভব হচ্ছে।’
বিটিভির মহাপরিচালক এস. এম. হারুন-অর-রশীদের পরিকল্পনা ও গ্রন্থনায় এবারের ঈদ আনন্দমেলা পরিচালনা করছেন মাহফুজা আক্তার। প্রচারিত হবে ঈদের রাত ১০টার ইংরেজি সংবাদের পর, বাংলাদেশ টেলিভিশনে।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার