X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের হৃদির নাচে মুগ্ধ বলিউড তারকারা

জনি হক
২০ আগস্ট ২০১৭, ১৮:০৩আপডেট : ২০ আগস্ট ২০১৭, ১৮:২৪

এবারের পর্বের শুটিং শেষে হৃদি ও তার মায়ের মাঝে রেমো ডি’সুজা ভারতের স্টার প্লাস চ্যানেলের নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ড্যান্স প্লাস থ্রি’তে অংশ নিলেন বাংলাদেশের হৃদি শেখ। তার নাচে মুগ্ধ হয়েছেন বিচারক ও অতিথি তারকারা। ‌পরিবেশনা শেষে তাকে চমকে দিয়ে আয়োজকরা হাজির করেন তার মাকে।
‘অগ্নিপথ’ ছবিতে সনু নিগামের গাওয়া ‘আভি মুঝ মে কাহি’ গানের তালে নেচেছেন বাংলাদেশের নতুন প্রজন্মের নৃত্যশিল্পী ও অভিনেত্রী হৃদি শেখ। ‘ড্যান্স প্লাস থ্রি’তে তিনি আছেন হাউস অব সুরজ দলে। তাদের পরিবেশনা শেষে দাঁড়িয়ে অভিবাদন জানান ‘বেরিলি কি বরফি’ ছবির তিন তারকা আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও ও কৃতি স্যানন। শনিবার (১৯ আগস্ট) রাতে স্টার প্লাসে প্রচারিত পর্বে দেখা গেছে এই দৃশ্য।
প্রতিযোগিতার প্রধান বিচারক কোরিওগ্রাফার ও চলচ্চিত্র পরিচালক রেমো ডি’সুজার বাহবাহ কুড়িয়েছেন হৃদিসহ হাউস অব সুরজের সব নাচিয়ে। এই দলটি আছে সেরা ১২’তে। তাদের মেন্টর পুনিত পাঠক। প্রতিযোগিতায় এই দলের শিরোপা জেতার সম্ভাবনা দেখছেন তিনি।
শনিবারের পর্বে পুনিতের হাউস অব সুরজকে চ্যালেঞ্জ করেন আরেক মেন্টর শক্তি মোহন। আবেগঘন পরিবেশনায় দারুণ নৈপুণ্য দেখিয়ে তার কাছ থেকে পূর্ণ ৫ পায় দলটি। সেই সঙ্গে প্রধান বিচারক রেমোর ১০ মিলিয়ে হৃদিসহ সবাই ঝুলিতে ভরেন ১৫ নম্বর।
এবারের পর্বটি প্রসঙ্গে হৃদি শেখ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমার জীবনের সেরা বন্ধু মায়ের সঙ্গে ড্যান্স প্লাস থ্রি'র মঞ্চে দাঁড়াতে পেরে খুব আনন্দ হয়েছে। তাকে যে আনা হবে জানতাম না। এমন সারপ্রাইজের জন্য রেমো ডি সুজাকে অশেষ ধন্যবাদ।’
রাশিয়ায় জন্ম ও বেড়ে ওঠা হৃদি ‘ম্যাঙ্গোলি-চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১৫’ প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশে পরিচিতি পান। এর আগে রাশিয়া ও ইউক্রেনের কয়েকটি রিয়েলিটি শোতে অংশ নিয়েছেন তিনি। ‘ড্যান্স প্লাস’-এর প্রথম কোনও আসরে বাংলাদেশি বংশোদ্ভূত নাগরিক হিসেবে প্রথমবার নেচেছেন তিনিই।
হৃদির নাচের অংশ দিয়ে অনুষ্ঠানটির প্রমো প্রকাশ পেয়েছে ১৪ আগস্ট:


/জেএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!