X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ঈদে প্রচার হচ্ছে পরমব্রতর ‘ফেলুদা’

বিনোদন রিপোর্ট
২৩ আগস্ট ২০১৭, ১৫:৩৬আপডেট : ২৩ আগস্ট ২০১৭, ১৭:৫৮

 

অনুষ্ঠানে সন্দীপ রায়ের সঙ্গে অতিথিরা অবশেষে ‘ফেলুদা’ দল জানালেন ঈদেই দেখা যাবে তাদেরকে। টেলিভিশন ও ওয়েব সংস্করণে আসছে সত্যজিৎ রায়ের বিখ্যাত এ গোয়েন্দা কাহিনি।
বুধবার রাজধানীর অভিজাত একটি হোটেলে আয়োজিত এ সংবাদ সম্মেলনে বিষয়টি জানায় এর প্রযোজনা প্রতিষ্ঠাান ক্যান্ডি প্রোডাকশন ও টম ক্রিয়েশনস।

জানানো হয়, তারা সত্যজিৎ রায়ের ছেলে সন্দীপ রায়ের কাছ থেকে ফেলুদার সব গল্প নিয়ে কাজ করার স্বত্ব পেয়েছেন। সিরিজটির প্রথম সিজনে চারটি গল্প দিয়ে শুরু হবে এবং পরবর্তীতে অন্যান্য গল্প নিয়ে কাজ হবে। বাংলাদেশের এ সিরিজটিতে ফেলুদা হচ্ছেন কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

এ সংবাদ সম্মেলনে অতিথি ছিলেন সত্যজিৎ রায়ের পুত্র ও বিখ্যাত চিত্র পরিচালক সন্দীপ রায়, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, টপ অব মাইন্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জিয়াউদ্দিন আদিল, গ্রে এডভারটাইজিংয়ের ম্যানাজিং ডিদরেক্টর সাইদ গউসুল আলম শাওন, গ্রামীণফোনের হেড অব মিডিয়া অপারেশনস ফারহা নাজ জামান, 'আড্ডা টাইমস'-এর ম্যানাজিং ডিরেক্টর রাজিব মেহরা ও টপ অব মাইন্ড ও ক্যান্ডি প্রোডাকশনের শীর্ষস্থানীয় কর্মকর্তাবৃন্দ।

এদিকে এর আগে এ নাটককে ঘিরেই অভিযোগ করা হয়েছিল- পরমব্রত নিয়ম ভেঙে বাংলাদেশে অভিনয় করছেন। এমনকি বিদেশি শিল্পীদের অনুমতি ছাড়া বাংলাদেশে কাজ করার অভিযোগ এনে টিভিকেন্দ্রিক ১৩টি সংগঠনের জোট ‘এফটিপিও’-এর সদস্য সচিব নির্মাতা-অভিনেতা গাজী রাকায়েত বনানী থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন। যেখানে পরমব্রতর ও প্রযোজনা প্রতিষ্ঠান ক্যান্ডির নামও উল্লেখ করা হয়েছিল।
বিষয়টি নিয়ে ক্যান্ডি প্রোডাকশন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘গত ১৩ আগস্ট তথ্য মন্ত্রণালয় থেকে এ বিষয়ে অনুমতি পেয়েছি। তাই পরমব্রতর বাংলাদেশে কাজ করতে আর বাধা নেই।’

এবার ঈদ আয়োজনে তাই থাকছে পরমব্রতর ‘ফেলুদা’। সিরিজের দুটি গল্প, ’শেয়াল দেবতা রহস্য’, ’ঘুরঘুটিয়ার ঘটনা’ ঈদে চ্যানেল আইতে প্রচার হবে। টেলিভিশনে সম্প্রচারের পরপরই দর্শক এই সিরিজটি ওয়েব সিরিজ হিসেবে বাংলাদেশ থেকে দেখতে পাবেন 'বায়স্কোপ'-এ এবং বাংলাদেশের বাইরে 'আড্ডা টাইমস'-এ। সিরিজটিতে ফেলুদা চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও তপসে চরিত্রে থাকছেন রিদ্ধি সেন।

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…