X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

আয়রনম্যানের বাগদান!

বিনোদন ডেস্ক
২৮ আগস্ট ২০১৭, ০০:০৭আপডেট : ২৮ আগস্ট ২০১৭, ০০:০৭

গিনেথ প্যালট্রো ও রবার্ট ডাউনি জুনিয়র মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ‘অ্যাভেঞ্জার্স’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবিতে আয়রনম্যান তথা টনি স্টার্কের বাগদান হতে যাচ্ছে। নিজের সহকারী পিপার পটসের সঙ্গেই এই সুপারহিরো বিয়ের পথে এগোবে বলে আভাস মিলেছে।
সবশেষ ‘স্পাইডারম্যান: হোমকামিং’ ছবির শেষ প্রান্তে সাংবাদিকদের সামনেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসে টনি স্টার্ক। যদিও চরিত্রটির উত্তর জানানো হয়নি এতে। তবে তিনি যে রাজি তা বোঝা যাচ্ছে শুটিংয়ে গিনেথ প্যালট্রোর অনামিকায় আংটি দেখে। তিনিই অভিনয় করছেন পিপার পটস চরিত্রে।
মার্কিন সংবাদমাধ্যম পিপল ডটকম জানিয়েছে, আয়রন ম্যান চরিত্রে অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়রের সঙ্গে সংলাপ বলার মহড়া করছিলেন প্যালট্রো। তাদের সঙ্গে ছিলেন হাল্ক রূপী মার্ক রাফালো। যদিও ‘স্পাইডারম্যান: হোমকামিং’ ছবিতে টনি স্টার্ক তার বিয়ের পরিকল্পনা জানালে আরেক সহকারী জন ফ্যাব্রিউ রসিকতা করে জানান, ২০০৮ সাল থেকেই এই আংটি নিয়ে ঘুরছেন আয়রনম্যান!
২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘আয়রনম্যান’ ছবিতে প্রথমবার পিপার পটস চরিত্রে অভিনয় করেন গিনেথ প্যালট্রো। লৌহমানবকে নিয়ে বানানো আরও দুটি সিক্যুয়েলে একই ভূমিকায় দেখা গেছে তাকে। ‘স্পাইডারম্যান: হোমকামিং’-এ আবার এ চরিত্রে ফেরেন তিনি।
ব্যক্তিজীবনে গিনেথ প্যালট্রো প্রেম করছেন টিভি প্রযোজক ব্র্যাড ফ্যালচুকের সঙ্গে। ক্রিস মার্টিনের সঙ্গে বিয়েবিচ্ছেদের পরই তার সঙ্গে সম্পর্কে জড়ান ৪৪ বছর বয়সী এই মার্কিন অভিনেত্রী। চলতি বছর তাদের বাগদানের গুঞ্জন ছড়ায়।
এদিকে ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার টু’ নামের ছবিটিতে জন ফ্যাব্রিউ ফিরবেন বলে আশা করা হচ্ছে। এছাড়া ক্যাপ্টেন মার্ভেল হিসেবে ব্রি লারসন, স্পাইডারম্যানের ভূমিকায় টম হল্যান্ড এবং ডক্টর স্ট্রেঞ্জ রূপে বেনেডিক্ট কাম্বারব্যাচও যোগ দেবেন তাদের সঙ্গে। জো ও অ্যান্থনি রুশো পরিচালিত ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালে।

মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের ছবি মানেই ধুন্ধুমার অ্যাকশন, সুপারহিরো ও সুপারভিলেনদের লড়াই। অবশ্য এসবের সমান্তরালে চলতে থাকে প্রেমও। থরের সঙ্গে জেন, হাল্কের সঙ্গে ব্ল্যাক উইডো কিংবা আয়রন ম্যানের সঙ্গে পিপার।

সূত্র: জি নিউজ

/এমএইচ/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া