X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

রাজকুমারকে পেলেন ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক
০১ সেপ্টেম্বর ২০১৭, ০৯:০২আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৬

ঐশ্বরিয়া রাই বচ্চন এবং রাজকুমার রাও রূপালি পর্দায় প্রেম করার মতো ‘রাজকুমার’ পেয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার পুরো নাম রাজকুমার রাও। ‘ফ্যানি খান’ নামের সংগীতনির্ভর কমেডি ধাঁচের একটি ছবিতে জুটি বাঁধছেন তারা। এর অন্যতম প্রযোজক ‘রঙ দে বাসন্তী’র পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা।
‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির পর ‘ফ্যানি খান’ হতে যাচ্ছে বচ্চন-বধূর নতুন কাজ। এতে অনিল কাপুরও থাকছেন। তারা বহু বছর আগে জুটি বেঁধেছিলেন ‘তাল’ ও ‘হামারা দিল আপকে পাস হ্যায়’ ছবিতে। প্রথমবারের মতো তাদের সঙ্গে পর্দা ভাগাভাগির সুযোগ পেয়ে উচ্ছ্বসিত রাজকুমার।
অ্যাশের সঙ্গে প্রেমের অভিনয় নিয়ে কি নার্ভাস? রাজকুমারের উত্তর— ‘একেবারেই না। তার সঙ্গে বরং কাজ করতে মুখিয়ে আছি। তাছাড়া এ ছবিতে অনিল স্যারের মতো প্রতিভাবান সহশিল্পী থাকছেন।’
সম্প্রতি মেলবোর্ন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে অ্যাশের সঙ্গে প্রথমবার দেখা হয় রাজকুমারের। সেখানে ‘ট্র্যাপড’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পান তিনি। তার কথায়, ‘ঐশ্বরিয়ার বিশ্বের সবচেয়ে সুন্দরীদের একজন। আমাদের ছবির গল্পটা দারুণ। আমার চরিত্র নিয়ে কিছু বলতে পারবো না। তবে এখানে অনেক প্রেম-ভালোবাসা আছে। শুধু বিনোদনই নয়, এর বিষয়বস্তুটাই অন্যরকম। এজন্য অনেক মহড়া ও পড়াশোনা দরকার। সেপ্টেম্বরে ভারতে ফিরে প্রস্তুতি শুরু করবো।’

ছবিটিতে ঐশ্বরিয়ার নায়ক কে হবেন তা নিয়ে জল্পনা চলছিল অনেকদিন ধরে। শোনা যাচ্ছিল, প্রযোজক রাকেশ ওমপ্রকাশ নাকি মাধবনকে নিতে মরিয়া চেয়েছিলেন। কিন্তু তার সময় ফাঁকা না থাকায় ৪৩ বছর বয়সী এই অভিনেত্রীর সঙ্গে রাজকুমারের রসায়ন দেখার দরজা খুলে গেলো। গত ২৯ আগস্ট তাকে বিষয়টি নিশ্চিত করেন আরেক প্রযোজক প্রেরণা অরোরা। তারা পুরনো বন্ধু। বহুদিন ধরে একসঙ্গে কাজ করার ইচ্ছে ছিল তাদের। অবশেষে তা হচ্ছে।

‘ফ্যানি খান’ হলো ২০০০ সালে মুক্তি পাওয়া অস্কার মনোনীত ডাচ ছবি ‘এভরিবডি ফেমাস!’-এর অফিসিয়াল রিমেক। এটি পরিচালনা করবেন অতুল মাঞ্জরেকার। এটাই হতে যাচ্ছে পরিচালক হিসেবে তার প্রথম ছবি। 

বৃহস্পতিবার (৩১ আগস্ট) ছিল রাজকুমারের জন্মদিন। এদিনই টুইটারে ঐশ্বরিয়ার সঙ্গে তার জুটি বাঁধার খবর জানান সহ-প্রযোজক রাকেশ ওমপ্রকাশ। নিঃসন্দেহে এটি তার জন্য বিশেষ উপহার। তিনি এখন পোল্যান্ডে হানসাল মেহতার ওয়েব সিরিজ ‘বোস’-এর কাজ করছেন। এটি তৈরি হচ্ছে নেতাজি সুভাষ চন্দ্র বোসের জীবন অবলম্বনে।

বলিউডে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা রাজকুমার রাওয়ের গ্রহণযোগ্যতা অন্যরকম। গত মাসে অশ্বিনী আইয়ার তিওয়ারির ‘বেরেলি কি বরফি’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। অমিতাভ বচ্চনের মতো কিংবদন্তি তাকে হাতে লেখা অভিনন্দন বার্তাসহ ফুলের তোড়া পাঠিয়েছেন।

দারুণ সব গল্পের ছবিতে কাজ করেছেন রাজকুমার রাও। মুক্তির অপেক্ষায় আছে ‘নিউটন’। ৩৩ বছর বয়সী এই তারকার জনপ্রিয় ছবির তালিকায় আরও আছে— ‘চিটাগং’, ‘শহীদ’, ‘সিটি লাইটস’, ‘কাই পো চে!’, ‘হামারি আধুরি কাহানি’, ‘আলিগড়’, ‘কুইন’, ‘গ্যাংস অব ওয়াসেপুর-পার্ট টু’ প্রভৃতি।

সূত্র: বলিউড লাইফ, টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমস, বলিউড হাঙ্গামা, জি নিউজ

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…