X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১
ঈদ আয়োজন

মিউজিক ভিডিও: দ্বিতীয় পর্ব

বিনোদন রিপোর্ট
০৪ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৩২আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৩০

ঈদের মিউজিক ভিডিও শুধু শোনা নয়, গান এখন দেখারও বিষয়! ফলে গানের বাজার হয়ে উঠেছে মিউজিক ভিডিওনির্ভর। ইউটিউব ও ভেভোতে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো নিজেদের চ্যানেলে বের করছে নতুন নতুন মিউজিক ভিডিও। সব মিলিয়ে অল্প সময়ে দেশীয় সংগীতাঙ্গনে ঘটে গেছে মিউজিক ভিডিওর নীরব বিপ্লব। এখন গানের প্রচারণার জন্য সংগীতশিল্পীরা বেছে নিচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমগুলোকে।সাউন্ডটেক, সংগীতা, লেজার ভিশন, জি-সিরিজ, অগ্নিবীণা, সিডি চয়েস, সিএমভি, আর্ব এন্টারটেইনমেন্ট, গানচিল মিউজিক, ঈগল মিউজিক, জিসান মাল্টিমিডিয়া, ধ্রুব মিউজিক স্টেশন সারাবছরই মিউজিক ভিডিও প্রকাশ করছে। ঈদকে সামনে রেখে প্রকাশিত কয়েকটি মিউজিক ভিডিও রইলো এখানে- 
* আবারও


তাহসানের গাওয়া ‘আবারও’ গানের মিউজিক ভিডিওতে তার সঙ্গে মডেল হয়েছেন নাদিয়া খানম। গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ, সুর ও সংগীত পরিচালনায় রেজওয়ান শেখ। গান বক্সের ইউটিউব চ্যানেলে প্রকাশিত মিউজিক ভিডিওটির নির্মাতা মাহমুদুর রহমান হিমি।
* একলা পাখি

ধ্রুব গুহর গাওয়া গানটির মিউজিক ভিডিওতে তিনি ছাড়াও মডেল হয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর ও মিথিলা। এর কথা লিখেছেন ও সুর করেছেন প্লাবন কোরেশি, সংগীতায়োজনে তরিক। ধ্রুব মিউজিক স্টেশনে প্রকাশিত মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শুভব্রত সরকার।

 * বাড়ি ফেরার তারা

জুলফিকার রাসেলের লেখা এ গান গেয়েছেন ও সুর বুনেছেন কলকাতার রাঘব চ্যাটার্জি। সংগীত করেছেন তমাল চক্রবর্তী। এতে মডেল হিসেবে আছেন অন্তু ও অনন্যা। লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে।

 

* কী তোমার নাম

এ গানের কণ্ঠ ও সুর মিনার রহমানের। সংগীতায়োজনে সাজিদ সরকার। এর কথা লিখেছেন আসিফ ইকবাল। গানচিল মিউজিক থেকে প্রকাশিত মিউজিক ভিডিওটি বানিয়েছেন তানিম রহমান অংশু। এতে মিনারের সঙ্গে মডেল হয়েছেন নেপালের রেবিকা গুরুং।

 

* বলো না:

টাইগার মিডিয়ার চ্যানেলে প্রকাশিত এই মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নাদিয়া খানম ও সাগর আহমেদ। এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। গানটি গেয়েছেন হাসান উল বান্না হিমেল ও ফাহমিদা আক্তার বন্যা। ‘বলো না’ লিখেছেন মাহমুদা হিয়া, সুর করেছেন মাহমুদ হায়াত অর্পণ। এটি মূলত ‌‘দ্য হিরো’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গান।

/জেএইচ/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী