X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

অবশেষে মেয়েটিকে সামনে আনলেন বরুণ

বিনোদন ডেস্ক
০৫ সেপ্টেম্বর ২০১৭, ০৯:০৫আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০১৭, ১২:৪৬

বরুণ ধাওয়ানের সঙ্গে বানিতা সান্ধু দুই দিন আগের কথা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে বলিউডের এ প্রজন্মের অভিনেতা বরুণ ধাওয়ান একটি ছবি শেয়ার করেন। এতে দেখা গেছে, তার পেছনে এক তরুণীর আধো মুখ। তবে ঝাপসা। তাই বোঝা যাচ্ছিল না মেয়েটি আসলে কে। 

অবশেষে ওই তরুণীর পরিচয় প্রকাশ করলেন বরুণ। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রবিবার (৩ সেপ্টেম্বর) রাতে আরেকটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “এই যে ‘অক্টোবর’ কন্যা! তাকেই যেন খুঁজছিলাম!”
মেয়েটির নাম বানিতা সান্ধু। ‘অক্টোবর’-এর মাধ্যমে রূপালি পর্দায় পথচলা শুরু করতে যাচ্ছেন তিনি। ছবিটির পরিচালক সুজিত সরকারের নির্দেশনায় গত বছর একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন যুক্তরাজ্যের ওয়েলসে বেড়ে ওঠা এই তরুণী।
বানিতাকে নেওয়া প্রসঙ্গে ‘ভিকি ডোনার’, ‘মাদ্রাজ ক্যাফে’ ও ‘পিকু’র পরিচালক সুজিত সরকার হিন্দুস্তান টাইমসকে বলেছেন, “আমার বানানো বিজ্ঞাপনে তাকে সবারই ভালো লেগেছে। এর শুটিং চলাকালেই ‘অক্টোবর’-এর চিত্রনাট্য নিয়ে কাজ করছিলাম আমি আর চিত্রনাট্যকার জুহি চতুর্বেদি। একদিন বানিতার একটি ছবি তুলে পাঠালাম জুহিকে। বললাম— আমরা যে চরিত্রটা ভেবেছি তাকেই মানাবে।”
বরুণকে নিয়ে সুজিত ছবিটি নির্মাণের ঘোষণা দেওয়ার পর থেকে নায়িকা কে হবেন তা নিয়ে কৌতূহল ছিল সবার। শোনা গেছে, ‘পিকু’র নায়িকা দীপিকা পাড়ুকোনকে নেওয়া হবে। কিন্তু বানিতাকে চূড়ান্ত করায় বোঝা যাচ্ছে, সবই ছিল নিছক গুজব।
এদিকে সুজিত সরকারের পরিচালনায় প্রথমবার কাজ করা প্রসঙ্গে বরুণ বলেছেন, ‘তার কাজগুলো আমার ভীষণ পছন্দের। এজন্য তার সঙ্গে কাজ করতে মুখিয়ে ছিলাম। এ ছবিতে আমার চরিত্রে অনেক স্তর আছে। অভিনয়টা বেশ কঠিনই হবে। দর্শক আমার নতুন একটি দিক দেখবে এ ছবিতে।’
জীবনের টুকরো প্রেমের গল্প নিয়ে সাজানো হচ্ছে ‘অক্টোবর’। ‘ভিকি ডোনার’ ও ‘পিকু’র চিত্রনাট্যকার জুহি চতুর্বেদি ও সহ-প্রযোজক রনি লাহিড়ী আবার জোট বেঁধেছেন সুজিতের সঙ্গে। এই সৃজনশীল ত্রয়ী ফের হাত মিলিয়েছেন বলে নতুন ছবিটি নিয়ে উচ্চাশা তৈরি হয়েছে বলিউডে। চলতি মাসে শুরু হচ্ছে এর চিত্রায়ন। ২০১৮ সালের ১ জুন মুক্তি পাবে ‘অক্টোবর’।
এদিকে বরুণ এখন ‘জড়ুয়া টু’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত। এটি মুক্তি পাবে আগামী ২৯ সেপ্টেম্বর। 


/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া