X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

আবারও বিয়ে করেছেন হৃদয়?

বিনোদন রিপোর্ট
১২ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০৮আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫৩

হৃদয়ের বিয়ের খবরের সূত্র হিসেবে ব্যবহৃত হচ্ছে এ ছবিটিই চারদিকে গুঞ্জন— বিয়ে করেছেন সংগীতশিল্পী হৃদয় খান। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকাল থেকেই বিভিন্ন সূত্র জানাচ্ছে, খবরটা সত্যি।
এ বিয়ের সূত্র হিসেবে ব্যবহৃত হচ্ছে একটি ছবি। এতে দেখা যাচ্ছে, হৃদয় ও লাল বেনারসী পরা নববধূর সাজে এক তরুণী হাস্যোজ্জ্বলভাবে তাকিয়ে আছেন একে অপরের দিকে। বিয়ের দিনই এটি তোলা হয়েছে বলে কয়েকটি সূত্র দাবি করছে।  
জানা গেছে, মেয়েটির নাম হুমায়রা। তিনি মালয়েশিয়া প্রবাসী। তার সঙ্গেই চুপিসারে ঘর বেঁধেছেন হৃদয়। ১০ সেপ্টেম্বর ঘরোয়া আয়োজনে এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। 

সূত্র জানিয়েছে, ৯ সেপ্টেম্বর হৃদয়ের গায়ে হলুদ অনুষ্ঠান হয়। এর পরদিন তিনি হুমায়রাকে বিয়ে করেন। তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া চলছিল বেশ কয়েক মাস ধরে। অবশেষে এই ভালোবাসার সফল সমাপ্তি হলো বিয়ের মধ্য দিয়ে।
বিয়ের খবর ছড়ানোর পর হৃদয়ের সঙ্গে বাংলা ট্রিবিউন থেকে একাধিকবার মোবাইল ফোনে চেষ্টা করলেও সাড়া দেননি তিনি। এক পর্যায়ে ফোন কেটে দিতে থাকেন। বিস্তারিত জানতে চেয়ে মেসেজ পাঠালেও উত্তর আসেনি তার কাছ থেকে। একইভাবে ফোন ধরেননি তার ছোট ভাই সংগীতশিল্পী প্রত্যয় খান।
এর ফাঁকে যোগাযোগ করা হয় হৃদয়ের বাবা রিপন খানের সঙ্গে। ছেলের বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তিনি বলেন, ‘এ বিষয় নিয়ে আমি পরে কথা বলবো। এখন একটা মিটিংয়ে আছি।’
এর আগে মডেল-অভিনেত্রী সুজানা জাফরের সঙ্গে ভালোবেসে সংসার গড়েছিলেন হৃদয়। কিন্তু তা বেশিদিন টেকেনি। বছর না পেরোতেই বিয়েবিচ্ছেদের ঘোষণা দেন তারা। 


/এম/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!