‘বিয়ের খবরটি সত্যি’

Send
ওয়ালিউল মুক্তা
প্রকাশিত : ১৯:২৪, সেপ্টেম্বর ১২, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৩:০৩, সেপ্টেম্বর ১৩, ২০১৭

গুঞ্জনই সত্যি হলো! সংগীতশিল্পী হৃদয় খান বিয়ে করেছেন। খবরটি সত্যি বলে নিশ্চিত করেছে তার পরিবার। হুমায়রা নামে এক তরুণীর সঙ্গে চুপিসারে ঘর বেঁধেছেন তিনি। গত ১০ সেপ্টেম্বর ঢাকার ধানমণ্ডিতে কনের বাসায় এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় হৃদয়ের বাবা সংগীত পরিচালক রিপন খান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বিয়ের খবরটি সত্যি। আমরা দুই পরিবার মিলে তাদের বিয়ে দিয়েছি। এখানে আমাদের আত্মীয়স্বজনরা ছিলেন। সবার আশীর্বাদ নিয়ে তারা নতুন জীবন শুরু করেছে।’
রিপন খান আরও বলেন, ‘মালয়েশিয়ায় পড়াশোনা শেষ করে এসেছে হুমায়রা। সে এখন হৃদয়ের বাসায় আছে।’


জানা যায়, হৃদয় ও হুমায়রার মধ্যে মন দেওয়া-নেওয়া চলছিল বেশ কয়েক মাস ধরে। অবশেষে এই ভালোবাসার সফল সমাপ্তি হলো বিয়ের মধ্য দিয়ে।
হৃদয় ও হুমায়রা বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে অন্তর্জালে একটি ছবি ফাঁস হওয়ার মাধ্যমে। এতে দেখা যাচ্ছে, হৃদয় ও লাল বেনারসী পরা নববধূর সাজে এক তরুণী হাস্যোজ্জ্বলভাবে তাকিয়ে আছেন একে অপরের দিকে। বিয়ের দিনই এটি তোলা হয়েছে বলে জানা যায়।  
এদিকে বিয়ের খবর ছড়িয়ে যাওয়ার পর থেকে হৃদয়ের সঙ্গে বাংলা ট্রিবিউন থেকে একাধিকবার মোবাইল ফোনে চেষ্টা করলেও সাড়া দেননি তিনি। এক পর্যায়ে ফোন কেটে দিতে থাকেন। বিস্তারিত জানতে চেয়ে মেসেজ পাঠালেও উত্তর আসেনি তার কাছ থেকে। 

 




/এম/জেএইচ/

লাইভ

টপ