X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

সালমার ‘আউলা প্রেম’

বিনোদন রিপোর্ট
১২ সেপ্টেম্বর ২০১৭, ০৯:০২আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৭, ২০:৪০

সালমা (ছবি: সংগৃহীত) ‘যে ধরনের গান গেয়ে আমি সালমা হয়েছি, সেগুলো থেকে বেরিয়ে একটু অন্যরকম কাজের চেষ্টা করেছি। সেই ধারাবাহিকতায় আবারও নতুন ডিজে গান করেছি’— বলছিলেন কণ্ঠশিল্পী সালমা। আরেকটি রক ধাঁচের গান গাইলেন তিনি। এর শিরোনাম ‘আউলা প্রেম’। ঈদুল আজহার দুই দিন আগে এতে কণ্ঠ দেন তিনি।

লোকজ আঙ্গিকের কথার সঙ্গে রক সংগীত যুক্ত করে গানটি সাজানো হয়েছে বলে জানান ‘ক্লোজআপ ওয়ান’খ্যাত এই গায়িকা। গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম, সুর ও সংগীত পরিচালনায় জে.কে মজলিশ।

কোরবানি ঈদে ইউটিউবে প্রকাশিত হয় সালমার গাওয়া ‘তোরই চোখে জাদু আছে’ শিরোনামে একটি রক ধাঁচের গানের লিরিক ভিডিও। তিনি বলেছেন, ‘এ নিয়ে খুব ভালো সাড়া পাচ্ছি। তাই এ ধরনের আরেকটি কাজ করলাম। ‘আউলা প্রেম’ নিয়ে চলতি মাসের মধ্যে মিউজিক ভিডিওর শুটিং করবো। এখন সেই প্রস্তুতি চলছে। এটি প্রকাশ হবে আমার ইউটিউব চ্যানেলে।’

‘আউলা প্রেম’-এর রেকর্ডিংয়ে সালমা (ছবি: সংগৃহীত) হঠাৎ এ ধরনের গানে আগ্রহী হলেন কেন? উত্তরে সালমা বললেন, ‘ভাবছি তরুণদের জন্য কিছু গান করা দরকার। তাই এখন থেকে নিয়মিত এ রকম গান করতে চাই। সবশ্রেণির শ্রোতাদের সঙ্গে থাকাই আমার লক্ষ্য।’

এদিকে সালমা তার গাওয়া ‘আশায় আশায় মনের’ শিরোনামের নতুন আরেকটি গানের মিউজিক ভিডিওর শুটিং শেষ হয়েছে। শিগগিরই অ্যাডবক্সের ইউটিউব চ্যানেলে এটি মুক্তি পাবে। নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না