২৬ বছর পর আবারও দেখা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৩:৩৭, সেপ্টেম্বর ১৩, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৩:৩৮, সেপ্টেম্বর ১৩, ২০১৭

দুবাইয়ে বিশেষ শিশুদের মাঝে অনিল কাপুর‘ফ্যানি খান’ ছবিতে যে সাজে দেখা যাবে, সেভাবেই বলিউড অভিনেতা অনিল কাপুর গত ১১ সেপ্টেম্বর হাজির হন দুবাইয়ের এসএনএফ ডেভেলপমেন্ট সেন্টারে। এখানকার জিমে তরুণ প্রজন্মের ক্ষমতায়ন প্রসঙ্গে স্কুল পড়ুয়া বিশেষ শিশুদের সঙ্গে সময় কেটেছে তার। একইসঙ্গে নেচেছেনও তিনি।

ওই স্কুলের (স্পেশাল নিডস ফিউচার ডেভেলপমেন্ট সেন্টার) দুই শিক্ষার্থীর সঙ্গে ১৯৯১ সালেও অনিল কাপুরের দেখা হয়েছিল। তাদের সঙ্গে ২৬ বছর আগে-পরে তোলা দুটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ৬০ বছর বয়সী এই তারকা।

পুরনো ছবিটির ক্যাপশনে অনিল কাপুর লিখেছেন, ‘১৯৯১ সালে দুবাইয়ে দুই কিশোরীর সঙ্গে একটি ছবি তুলেছিলাম। কে জানতো ২৬ বছর পর আবার তাদের সঙ্গে দেখা হয়ে যাবে আমার! অনেক কিছু বদলে গেছে এই দীর্ঘ সময়ে। তবে কিছু বিষয় একই রকম আছে। যেমন তারা তখনকার মতো এখনও চমৎকার। স্মরণীয় একটি মুহূর্ত।’

অনিল কাপুরকে বড় পর্দায় সবশেষ দেখা গেছে ‘মুবারাকান’ ছবিতে। তিনি এখন রাকেশ ওমপ্রকাশ মেহরা প্রযোজিত ‘ফ্যানি খান’ নিয়ে ব্যস্ত। এতে তার সঙ্গে ১৭ বছর পর অভিনয় করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। তাদের পাশাপাশি থাকছেন রাজকুমার রাও ও দিব্যা দত্ত। পরিচালনায় অতুল মাঞ্জরেকার।

/জেএইচ/

লাইভ

টপ