X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

‘গহীন বালুচর’ ছবির পয়লা দর্শন

বিনোদন রিপোর্ট
১৫ সেপ্টেম্বর ২০১৭, ১১:০৬আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৩:১৪

‘গহীন বালুচর’ ছবির প্রথম পোস্টার ছোট পর্দার প্রশংসিত নির্মাতা বদরুল আনাম সৌদ পরিচালিত প্রথম ছবি ‘গহীন বালুচর’ মুক্তি পাবে আগামী ২০ অক্টোবর। শুক্রবার (১৫ সেপ্টেম্ব) প্রকাশিত হলো এর প্রথম পোস্টার (ফার্স্ট লুক)।
পোস্টারের ওপরে বাঁ-দিকে ও নিচে ডানদিকে রয়েছে দুই তরুণীর আধো মুখ। মাঝামাঝি একটি নৌকায় ভাসছে একজোড়া তরুণ-তরুণী। সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পী ও নির্মাতারা এটি শেয়ার করে শুভকামনা জানাচ্ছেন সংশ্লিষ্টদের। 

জানা গেছে, শনিবার (১৬ সেপ্টেম্বর) জি-সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে সরকারি অনুদানে নির্মিত ছবিটির প্রথম গান ‘ভালোবাসায় বুক ভাসাইয়া’। এর কথা লিখেছেন নির্মাতা সৌদ নিজেই। সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। এতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নী। কোরিওগ্রাফি সাজিয়েছেন নাজিবা বাশার। পোশাক পরিকল্পনায় ওয়াহিদা মল্লিক জলি।
চরকেন্দ্রিক প্রেমের গল্প নিয়ে সাজানো ‘গহীন বালুচর’-এর মূল তিনটি চরিত্র এক তরুণ ও দুই তরুণী। তারা হলেন নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভির ও জান্নাতুন নূর মুন। তাদের মধ্যে বড় পর্দায় অভিষেক হচ্ছে নীলা ও তানভিরের। ২০১৪ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে পরিচিতি পান নীলাঞ্জনা নীলা। তানভির ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী।
২০১৪ সালে ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ মুন এর আগে ‘চন্দ্রাবতী কথা’ ও ‘কালের পুতুল’ নামে দুটি ছবিতে অভিনয় করেছেন। তবে এগুলো এখনও মুক্তি পায়নি। বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের এই ছাত্রী বলেছেন, ‘আমি কিছুটা নার্ভাস। একইসঙ্গে উচ্ছ্বসিত।’
গত ৯ জুলাই কোনও কাটছাট ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘গহীন বালুচর’। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক সৌদ নিজেই। ছবিটিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান। ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। প্রযোজনায় সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল।

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার