X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

বিরতির পর ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’

বিনোদন ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০১৭, ১৬:০৯আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ২০:১৫

কপিল শর্মা কমেডিয়ান কপিল শর্মা এখন বিরতিতে আছেন। দুশ্চিন্তা ও উচ্চ রক্তচাপ থেকে মুক্তি পেতে তিনি এখন বেঙ্গালুরুতে আয়ুর্বেদিক চিকিৎসা নিচ্ছেন। কয়েক সপ্তাহ আগে তার ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাওয়ার ঘোষণা শুনে হতাশ হয়েছিলেন দর্শকরা। 

তবে সনি এন্টারটেইনমেন্ট চ্যানেল প্রতিশ্রুতি দিয়েছিল, নতুন পর্ব নিয়ে শিগগিরই কপিল শর্মা ফিরবেন। তাই অপেক্ষায় ছিলেন ভক্তরা। তাদের সেই অপেক্ষার অবসান হতে দেরি নেই। 
চিকিৎসকের পরামর্শে চলতি মাস পুরোটাই বিশ্রামে থাকছেন কপিল শর্মা। জানা গেছে, আগামী মাসেই ৩৬ বছর বয়সী এই তারকাকে নিয়ে ‘দ্য কপিল শর্মা শো’র শুটিং শুরু হবে আবারও। একটি সূত্র জানিয়েছে, কপিল শর্মা এখন পুরোপুরি ফিট। অক্টোবরের প্রথম সপ্তাহে তিনি বেঙ্গালুরু থেকে ফিরবেন। তারপরেই শুরু হবে কাজ।
কপিল শর্মার অসুস্থতার কারণে শাহরুখ খান, অজয় দেবগণসহ বলিউডের বেশ কয়েকজন তারকাকে শুটিং না করেই ‘দ্য কপিল শর্মা শো’র সেট ছেড়ে চলে যেতে হয়েছে। এ কারণে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত অনুষ্ঠানটি বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় সনি এন্টারটেইনমেন্ট চ্যানেল।
বিরতি নেওয়ার সময় কপিল ভারতের সংবাদ সংস্থা টাইমস অব ইন্ডিয়াকে বলেছিলেন, ‘আমি বিরতি নিচ্ছি। কিছুদিন ধরে শরীরটা ভালো যাচ্ছে না। এটা সবার ক্ষেত্রেই হতে পারে। আমরা সবাই অসুস্থ হই। আগে রোগব্যাধিকে তেমন একটা পাত্তা দিতাম না। টানা কাজ করেছি। এ কারণেই ভীষণ দুর্বল হয়ে পড়েছি। চিকিৎসকরা আমাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। টিভি চ্যানেলও আমাকে সহায়তা করছেন। শিগগিরই পুরোদমে ফিরে আসবো।’
‘দ্য কপিল শর্মা’ মিস করার কথা কিছুদিন আগে জানান ভারতের মেলোডি কুইন লতা মঙ্গেশকর। ডিএনএ’কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এ অনুষ্ঠানের মাধ্যমে ঘরে ঘরে মানুষের মুখে হাসি ফুটিয়েছে সে। এ আয়োজন বন্ধ হয়ে যাওয়াটা খুবই হতাশার। আশা করবো, ও দ্রুত সুস্থ হয়ে অনুষ্ঠানটি নিয়ে ফিরবে।’
এদিকে বাগদত্তা গিন্নি চাত্রাতের সঙ্গে কপিল শর্মার ছাড়াছাড়ি হয়ে যাওয়ার খবর ছড়িয়েছে। কিন্তু এই কমেডিয়ানের ঘনিষ্ঠ বন্ধু দীনের কুমার জানান, এটা স্রেফ গুজব। চলতি বছরেই তারা বিয়ের পিঁড়িতে বসবেন বলেও নিশ্চিত করেন ওই বন্ধু। অনেকের মতে, এই গুঞ্জন কপিলের মুক্তি প্রতীক্ষিত ‘ফিরাঙ্গি’ ছবির প্রচারণার অংশ।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা