X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

রূপাকে খুঁজছেন সালমান মুক্তাদির!

বিনোদন রিপোর্ট
১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৩৯আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১৬

সালমান মুক্তাদির (ছবি: সংগৃহীত) রূপা নামের একজন শিল্পীকে খুঁজছেন ইউটিউব তারকা সালমান মুক্তাদির। মেয়েটির বাসায়ও যান তিনি। তবে বাস্তবে নয়, ‘অনুরূপা’ নামের একটি নাটকে দেখা যাবে এই গল্প। রবিবার (১৭ সেপ্টেম্বর) থেকে রাজধানীর উত্তরায় স্বপ্নিল ৩ বাড়িতে শুরু হয়েছে নাটকটির শুটিং। সোমবারও এখানে কাজ করবেন তিনি।

রবিবার বাংলা ট্রিবিউনকে সালমান মুক্তাদির জানান, দুই বছর পর আবারও টিভি নাটকে অভিনয় করছেন তিনি। একটি ভুল থেকে শুরু হয় গল্প। এতে তাকে দেখা যাবে জুলফিকার চরিত্রে। ছেলেটা একজন পরিচালক। রূপা নামের একজন শিল্পীকে খুঁজতে তার বাসায় যায় সে।

‘অনুরূপা’য় সালমান মুক্তাদির কাজ করেছেন অভিনেতা-প্রযোজক সাজু মুনতাসিরের অনুরোধে। তিনি বলেছেন, “নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান ১৯৫২ এন্টারটেইনমেন্টের সাজু মুনতাসির আমাকে একদিন ফোন করে বললেন— একটা নাটক তৈরি হবে। তুমি অভিনয় করছো। বলেই রেখে দিলেন। আমি আবার ফোন দিয়ে বললাম— ভাই আমি দুই বছর অভিনয় করি না। এরপর তার মুখে শুনলাম— ‘বড় ভাইকে না বলতে হয় না! সেজন্য অভিনয় করছি।”

‘অনুরূপা’ লিখেছেন মাসুম শাহরিয়ার। পরিচালনা করছেন অমিতাভ আহমেদ রানা। এতে আরও অভিনয় করেছেন কচি খন্দকার, শবনম ফারিয়া, সিয়াম নাসির। চ্যানেল আইতে আগামী ২২ সেপ্টেম্বর রাতে প্রচার হবে এটি।

(বাঁ থেকে) অমিতাভ আহমেদ রানা, শবনম ফারিয়া, সালমান মুক্তাদির ও কচি খন্দকার ২০১৫ সালে মাবরূর রশীদ বান্নাহ’র ‘মাস্তি আনলিমিটেড’ নাটকে অভিনয় করে ও গান গেয়ে দারুণ আলোচিত হন সালমান মুক্তাদির। মাঝে তানিম রহমান অংশুর ‘আবেশ’ নামের একটি নাটকে কাজ করেন তিনি। এরপর আর অভিনয় করেননি তিনি। কাজ করছেন নেপথ্যেই।

গত ঈদুল আজহায় ‘প্রেম মোহাব্বত ভালোবাসা’ নামের একটি টেলিছবি পরিচালনা করে প্রশংসিত হয়েছেন সালমান মুক্তাদির। নাটক-টেলিছবি ছাড়াও তিনি বানিয়েছেন বেশকিছু বিজ্ঞাপনচিত্র। সমাজের নানা ধরনের অসঙ্গতি নিয়ে ইউটিউবে মজার মজার ভাবনা ও দারুণ সব ভিডিও বানিয়ে তিনি দেশের পরিচিত মুখ। ইউটিউবে আছে তার দুটি চ্যানেল। একটির নাম ‘সালমান দ্য ব্রাউন ফিশ’, আরেকটি ‘সালমান দ্য পুটি মাছ’।

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!