ঢাকা অ্যাটাক: অরিজিতের পুরো গানে শুভ-মাহি (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২৭, সেপ্টেম্বর ১৭, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২২:১৮, সেপ্টেম্বর ১৭, ২০১৭

অরিজিৎ সিং, আরিফিন শুভ ও মাহিয়া মাহি‘টুপটাপ, খুব চুপচাপ/আমি জানি একা নদী, অভিমানী তার চোখ/সাবধানে থাকি যদি, কথা নয় নাই হোক/পারি না, ছাড়ি না, পারি না, পারি না, এ বোবা ঠোঁটে থাক’— ব্যস, এটুকুই! ‘ঢাকা অ্যাটাক’ ছবির ‘টুপটাপ’ গানের এটুকুই প্রকাশিত হয়েছিল গত ২৯ আগস্ট। পুরোটা শুনতে শ্রোতাদের আগ্রহ ছিল ব্যাপক।

কারণ গানটি গেয়েছেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং। ঢাকার ছবিতে এটাই তার প্রথম কাজ। শ্রোতাদের অপেক্ষার অবসান হলো। রবিবার (১৭ সেপ্টেম্বর) উন্মুক্ত হয়েছে ‘টুপটাপ’ গানের পুরো ভিডিও। এতে দেখা গেছে মালয়েশিয়ার সমুদ্রসৈকতে ছবিটির মূল পাত্রপাত্রী আরিফিন শুভ ও মাহিয়া মাহির রসায়ন। নৃত্য পরিচালনা করেছেন সুমন রহমান।

‘টুপটাপ’ গানে অরিজিতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সোমলতা আচার্য। এর কথা লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুর ও সংগীত পরিচালনায় অরিন্দম। তারা সবাই কলকাতার গানের মানুষ।

‘ঢাকা অ্যাটাক’-এর পরিচালক দীপঙ্কর দীপন জানান, আগামী ৬ অক্টোবর ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে ছবিটির। ইতোমধ্যে প্রকাশিত দুটি টিজার ও পোস্টার দেখে কৌতূহল তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। কাহিনিতে সোয়াট, পুলিশ, বোমা নিষ্ক্রিয় দলসহ রোমাঞ্চকর অভিযান দেখা যাবে। গল্পটি লিখেছেন গোয়েন্দা পুলিশের এডিসি সানী সানোয়ার।

অ্যাকশন ধাঁচের ছবিটিতে আরও অভিনয় করেছেন আলমগীর, আফজাল হোসেন, এবিএম সুমন, হাসান ইমাম, লায়লা হাসান, শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবা, শিপন মিত্র প্রমুখ।

* দেখুন ‘টুপটাপ’ গানের ভিডিও:

/এম/জেএইচ/

লাইভ

টপ