দুর্গার সাজে ঊর্মিলা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০২, সেপ্টেম্বর ১৮, ২০১৭ | সর্বশেষ আপডেট : ০০:০২, সেপ্টেম্বর ১৮, ২০১৭

‘তবে তাই হোক’ নাটকের সাজে ঊর্মিলা শ্রাবন্তী কর (ছবি: সংগৃহীত)প্রিয়তমা স্ত্রী নাটালিয়া সামনে থেকে হাত বাড়িয়ে ধরে আছেন আলোকচিত্রী মুরাদ ওসমানের হাত। তার সঙ্গে এগিয়ে যাওয়ার অভিব্যক্তি ছিল নাটালিয়ার চোখে। ওই আলোকচিত্রী তখন অন্য হাত দিয়ে ক্যামেরায় এ মুহূর্ত ধরে রাখেন। রুশ দম্পতির ‘ফলো মি’ নামের ওই ছবি ভাইরাল হয়ে যায় অন্তর্জালে।

ছোট পর্দার এ প্রজন্মের অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী করও এমন একটি ছবি তুললেন। তার সাজগোজে পূজার আবহ। দুর্গার সাজেও সেজেছেন তিনি। 
ঊর্মিলা রবিবার (১৭ সেপ্টেম্বর) বাংলা ট্রিবিউনকে জানালেন, দুর্গাপূজা নিয়ে নতুন একটি নাটকে অভিনয় করছেন তিনি। নাম ‘তবে তাই হোক’। এতে সহশিল্পী হিসেবে আছেন ওমর আয়াজ অনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দেওয়া স্থিরচিত্রটি কি নাটকের? ঊর্মিলা বললেন, ‘না, এটি নাটকের দৃশ্য নয়। কাজের ফাঁকে মজা করে ছবিটি তোলা।’

‘তবে তাই হোক’ নাটকে আছে একটি মিষ্টি প্রেমের গল্প। অনির চরিত্রটি একজন চিত্রকরের। বিশ্বভারতী থেকে পড়াশোনা করে এসেছেন তিনি। আর ঊর্মিলাকে দেখা যাবে গৃহশিশিক্ষকার ভূমিকায়।

নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন গৌতম কৈরী। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আগামী ২৬ সেপ্টেম্বর এনটিভিতে প্রচার হবে ‘তবে তাই হোক’।

/এমআই/জেএইচ/

লাইভ

টপ