X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

‘দাদাগিরি’তে বরুণ, জ্যাকুলিন ও তাপসী

বিনোদন ডেস্ক
২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:০৮আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:০৯

(বাঁ থেকে) তাপসী পান্নু, জ্যাকুলিন ফার্নান্দেজ, সৌরভ গাঙ্গুলী ও বরুণ ধাওয়ান বলিউড তারকা বরুণ ধাওয়ান, জ্যাকুলিন ফার্নান্দেজ ও তাপসী পান্নু ‘জড়ুয়া টু’ ছবির প্রচারণা করতে ভারতের বিভিন্ন শহর ঘুরছেন, আনন্দ দিচ্ছেন দর্শক ও ভক্তদের। এই ত্রয়ী এসেছিলেন কলকাতায়ও। ওপার বাংলায় দারুণ সময় কেটেছে তাদের।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) কলকাতায় থাকাকালে ভারতের সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় ‘দাদাগিরি’ অনুষ্ঠানের সপ্তম আসরের সেট ঘুরে গেছেন বরুণ, জ্যাকুলিন ও তাপসী। ‘জড়ুয়া টু’ ছবির ‘ওচি হ্যায় বিল্ডিং ২.০’ শিরোনামের গানের তালে নেচেছেন তারা। অনুরোধ করায় তাদের সঙ্গে পা মিলিয়েছেন সৌরভও।

এদিন ‘দাদাগিরি’তে অংশ নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বরুণ। ক্যাপশনে তিনি লিখেছেন, “কলকাতায় দাদাগিরির সেটে দাদা সৌরভ গাঙ্গুলীকে ‘ওচি হ্যায় বিল্ডিং ২.০’ গানের তালে নাচালাম।” এছাড়া সৌরভের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে ৩০ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘দুর্গাপূজা উপলক্ষে ‘দাদাগিরি’র বিশেষ পর্বে গিয়েছিলাম। তিনিই সত্যিকারের দাদা। দারুণ বিনয়ী একজন মানুষ।”

বরুণ ধাওয়ান ও সৌরভ গাঙ্গুলী, (ডানে) কলকাতায় ‘জড়ুয়া টু’র তিন তারকা সৌরভ পরেছিলেন কালো পায়জামা-কুর্তা। বরুণের গায়ে ছিল লাল কুর্তা, সাদা পায়জামা ও কালো লেদারের স্যান্ডেল। তাপসী বেছে নিয়েছিলেন ঝলমলে গোলাপি পোশাক। আর জ্যাকুলিনকে দেখা গেছে শাড়িতে। ‘জড়ুয়া টু’র পরিবেশনা সংস্থা ফক্স স্টার স্টুডিওস মঙ্গলবার সন্ধ্যায় টুইটারে এ খবর জানিয়েছে। জি বাংলা চ্যানেলে কুইজ শোটি প্রচার হচ্ছে প্রতি শনি ও রবিবার রাত ১০টায়। 
এর আগে গত ১৮ সেপ্টেম্বর টুইটারে বাংলায় এক ভিডিও বার্তা দেন বরুণ ধাওয়ান। এখানে তিনি বলেন, ‘কেমন আছো কলকাতা! তোমাকে আমি ভালোবাসি। আমরা আসছি ১৯ সেপ্টেম্বর।’

‘দাদাগিরি’র সেটে নাচছেন বরুণ ধাওয়ান ‘জড়ুয়া টু’ মুক্তি পাবে আগামী ২৯ সেপ্টেম্বর। এটি হলো ১৯৯৭ সালে মুক্তি পাওয়া সালমান খান অভিনীত ‘জড়ুয়া’র রিমেক। এতে রাজা ও প্রেম চরিত্রে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। ছবিটির পরিচালক তার বাবা ডেভিড ধাওয়ান। ‘জড়ুয়া’ও বানিয়েছিলেন তিনিই। বরুণের সঙ্গে জ্যাকুলিনকে আলিশকা আর তাপসীকে দেখা যাবে সামারার ভূমিকায়।

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!