X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

একই দিনে ঢাকায় ‘ইট’ ও ‘কিংসম্যান টু’

বিনোদন রিপোর্ট
২১ সেপ্টেম্বর ২০১৭, ০০:০০আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৭, ০০:০০

‘কিংসম্যান’ ও ‘ইট’ ছবি দুটি ঢাকার স্টার সিনেপ্লেক্সে আগামীকাল ২২ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে সাড়া জাগানো ভৌতিক ছবি ‘ইট’ এবং গোয়েন্দা কাহিনিনির্ভর ছবি ‘কিংসম্যান: দ্য গোল্ডেন সার্কেল’। গত ৮ সেপ্টেম্বর থেকে যুক্তরাষ্ট্রে ‘ইট’ দেখা গেলেও ‘কিংসম্যান’-এর সিক্যুয়েল বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে ঢাকায়ও মুক্তি পাবে।

বিখ্যাত হরর লেখক স্টিফেন কিংয়ের উপন্যাস ‘ইট’ অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। এটি প্রথম দিনেই ৫ কোটি ১ লাখ মার্কিন ডলার ঘরে তুলে সাড়া ফেলে দিয়েছে। দ্বিতীয় দিনে আরও ২ কোটি ৫ লাখ আয় নিয়ে মোট ৭ কোটি ৬ লাখ ঘরে তুলেছে এই ছবি। এর আগে ভৌতিক সিনেমার সেরা আয়ের রেকর্ডটা দখলে ছিল ‘দ্য কনজ্যুরিং’-এর। জেমস ওয়ান পরিচালিত ২০১৩-এর সাড়া জাগানো হরর সিনেমাটি মুক্তির প্রথম দিনে আয় করেছিল ৪ কোটি ১ লাখ।
আন্দ্রেজ মুশিয়েত্তি পরিচালিত এ ছবিতে প্রধান চরিত্র পেনিওয়াইজের ভূমিকায় অভিনয় করেছেন বিল স্কারসগার্দ। আরও আছেন জেডেন লিবেহা, জেরেমি রে টেইলর, সোফিয়া লিলিস, ফিন ওলফহার্ডসহ অনেকে।

২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিংসম্যান: দ্য সিক্রেট সার্ভিস’-এর সিক্যুয়েল ‘কিংসম্যান: দ্য গোল্ডেন সার্কেল’। এবারের কিস্তিতে অভিনয়শিল্পীদের তালিকায় যোগ হয়েছে অনেক চমকপ্রদ নাম। যার মধ্যে রয়েছে কলিন ফার্থ, জুলিয়ান মুর, হ্যালি বেরি, চেনিং টেটাম, জেফ ব্রিজেসের মতো বাঘা তারকারা। আর আগের পর্বের ট্যারন এগার্টন ওরফে এগি তো আছেই। চিত্রনাট্য ও পরিচালনায় আছেন যথারীতি আগের জুটি ম্যাথু ভন ও জেন গোল্ডম্যান। আগের ছবিতে মূল খলনায়কের ভূমিকায় অভিনয় করা স্যামুয়েল এল. জ্যাকসনের জায়গায় এবার দেখা যাবে অস্কারজয়ী অভিনেত্রী জুলিয়ান মুরকে। প্রথম পর্বে কলিন ফার্থ রূপায়িত চরিত্রটির মৃত্যু দেখানো হলেও তাকে নতুন পর্বেও দেখা যাবে।

/এম/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’