পূর্ণিমার কণ্ঠে ইমরানের গান

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০১:১৬, সেপ্টেম্বর ২৬, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৩:৩৫, সেপ্টেম্বর ২৬, ২০১৭

পূর্ণিমা ও ইমরান। ছবি- সংগৃহীতবছরখানেক আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ভারতীয় গানের কোকিল লতা মঙ্গেশকরের ‘মে তেরে ইশক’ গানটি গেয়ে পোস্ট করেন চিত্রনায়িকা পূর্ণিমা। তার কণ্ঠে গান শুনে সুবর্ণা মুস্তাফা, নোবেল, আঁখি আলমগীরের মতো তারকাদের প্রশংসা কুড়ান তিনি। রূপালি পর্দায় অসংখ্য গানে ঠোঁট মিলিয়েছেন, তাই গান-বাজনার প্রতি তার ভালো লাগা থাকা অস্বাভাবিক নয়। তবে এবার গায়িকা হিসেবে তাকে পাওয়া যাবে। 

চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের ১২তম আসরে থাকছে পূর্ণিমার নাচ-গান। সংগীতশিল্পী ইমরানের জনপ্রিয় গান ‘বলতে বলতে চলতে চলতে’ নতুনভাবে গাইবেন তিনি। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) এর রেকর্ডিং হওয়ার কথা।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ১২তম চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এখানে গান গাইবেন নগরবাউল জেমস, মমতাজ, রেজওয়ানা চৌধুরী বন্যা, শফি মণ্ডল। পরিচালনায় ইজাজ খান স্বপন। এবার আজীবন সম্মাননা পাচ্ছেন মোহাম্মদ খুরশীদ আলম, বিশেষ সম্মাননা দেওয়া হবে শাম্মী আখতারকে।আলাদা করে সম্মান জানানো হবে সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দীন আলী, আলম খান, শেখ সাদী খান, আজাদ রহমান ও আলী হোসেন। অনুষ্ঠানে গানও করবেন। পুরস্কার থাকছে সংগীতের ১৬টি বিভাগে শ্রোতা ও বিচারকদের চোখে সেরাদের জন্য।

এদিকে পূর্ণিমার স্বামী আহমেদ জামাল ফাহাদও গানপ্রেমী মানুষ। চট্টগ্রামে একসময়ের জনপ্রিয় ব্যান্ড ওয়ারিয়রসের গায়ক ছিলেন তিনি। তাদের অ্যালবামও বের হয়েছিল। এখনও ফুরসত পেলে গিটার বাজান তিনি। এমনই একটি পরিবেশনা মোবাইল ফোনে রেকর্ড করে ফেসবুকে পোস্ট করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী পূর্ণিমা।

/এস/জেএইচ/

লাইভ

টপ