X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

সারোগেসি পদ্ধতিতে বাবা হবেন সালমান

বিনোদন ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০১৭, ০৯:০০আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৭, ১৪:০৮

সালমান খান বলিউড সুপারস্টার সালমান খান ও বিয়ের কথা যেন একসঙ্গে ভাবাই যায় না! এ বছরের ডিসেম্বরে ৫২ বছরে পা রাখবেন তিনি। কিন্তু তার বিয়ের নামগন্ধও নেই! তবুও ভক্তরা অধীর আগ্রহে তাকিয়ে থাকে প্রিয় তারকার কাছ থেকে কোনও সুখবর পাওয়া যায় কিনা।

বিয়েতে অরুচি দেখালেও বাবা হওয়ার আকাঙ্ক্ষা ঠিকই আছে সালমান খানের। তিনি জানিয়েছেন, মনের ইচ্ছা মেটাতে বেছে নেবেন সারোগেসি (অন্য নারীর গর্ভ ভাড়া করার পদ্ধতি)। নিজের বিয়ের যে সম্ভাবনা নেই এতে সেই বার্তাই যেন দিলেন ‘বজরঙ্গি ভাইজান’।

বয়সের দিক দিয়ে হাফ সেঞ্চুরি করলেও সল্লুর মনে হচ্ছে না সারোগেসির মাধ্যমে তার বাবা হওয়ার সুযোগ নেই। আগামী দুই-তিন বছরের মধ্যেই এ পদক্ষেপ নেবেন বলেও জানান তিনি।

অবশ্য ‘দাবাং’ তারকা স্বীকার করেছেন, সন্তান চাওয়ার কারণ তার বাবা সেলিম খান ও মা সালমা খান নাতি অথবা নাতনির মুখ দেখতে চাইছেন। এ খবর নিশ্চয়ই তার ভক্তদের মুখে হাসি ফোটাবে।

বলিউডে এর আগে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন অভিনেতা তুষার কাপুর ও নির্মাতা করণ জোহর।

এদিকে রিয়েলিটি শো ‘বিগ বস’-এর একাদশ আসর সঞ্চালনার জন্য পর্বপ্রতি ১১ কোটি রুপি করে পাচ্ছেন সালমান খান। তিনি শুটিং করবেন প্রতি শনিবার। একদিনে ধারণ করা হবে দুই পর্ব। অনুষ্ঠানটির চতুর্থ আসর থেকে যুক্ত আছেন তিনি। ষষ্ঠ আসর পর্যন্ত আড়াই কোটি রুপি করে নিতেন ‘সুলতান’ তারকা। ‘বিগ বস সেভেন’-এ অঙ্কটা গিয়ে দাঁড়ায় ৫ কোটি রুপিতে। অষ্টম আসরে বেড়েছে আরও ৫০ লাখ। নবম ও দশম আসরে তিনি নিয়েছিলেন ৮ কোটি রুপি করে।

সালমানকে সামনে দেখা যাবে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে। এটি হলো ‘এক থা টাইগার’-এর (২০১২) সিক্যুয়েল। যশরাজ ফিল্মস প্রযোজিত ও আলি আব্বাস জাফর পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। এতে আরও আছেন ক্যাটরিনা কাইফ।

রেমো ডি’সুজার ‘রেস থ্রি’ও আছে সালমানের হাতে। ২০১৮ সালের রোজার ঈদে আসবে এটি। এতে তার বিপরীতে থাকছেন জ্যাকুলিন ফার্নান্দেজ।
সূত্র: বলিউড হাঙ্গামা

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…