X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

বিজয়া দশমীতে ছোট পর্দাজুড়ে নিশো ঊর্মিলা মেহজাবিন

বিনোদন রিপোর্ট
৩০ সেপ্টেম্বর ২০১৭, ০০:০২আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০১৭, ০০:০২

 

শারদীয় দুর্গোৎসব উপলেক্ষে বিজয়া দশমীর দিনে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে দেশের টিভি চ্যানেলগুলো। শনিবার (৩০ সেপ্টেম্বর) দিনব্যাপী নানান আয়োজন থাকছে ছোট পর্দায়। সেগুলোর মধ্য থেকে নির্বাচিত কয়েকটি অনুষ্ঠানের খবর থাকলো এখানে। আমি তোমারকথা বলব কাকে’-এর দৃশ্যে মেহজাবিন

আমি তোমার কথা বলবো কাকে?:
বাংলাভিশনে শনিবার রাত ৯টা ০৫ মিনিটে প্রচার হবে নাটক ‘আমি তোমার কথা বলবো কাকে?’ অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবিন ও রিমি করিম।

এখন মধ্যাহ্ন:
আরটিভিতে শনিবার রাত ৮টা ১০ মিনিটে রয়েছে নাটক ‘এখন মধ্যাহ্ন’। অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আফরান নিশো ও ঊর্মিলা শ্রাবন্তী কর।

তবে তাই হোক:
এনটিভিতে শনিবার রাত ৯টা ০৫ মিনিটে থাকবে নাটক ‘তবে তাই হোক’। গৌতম কৈরীর রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন উর্মিলা শ্রাবন্তী কর, ওমর আয়াজ অনি, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, অধরা প্রিয়া।

দুর্গা:
এটিএন বাংলায় রাত ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক ‘দুর্গা’। অভিনয়ে আমিন খান, রোমানা আক্তার পুতুল, ওবিদ রেহান, আলি আজাদ। বিদেশী গল্প অবলম্বনে এর নাট্যরূপ দিয়েছেন মোবারক হোসেন, চিত্রনাট্য ও পরিচালনায় হারুন অর রশীদ প্রিন্স।

মা দুর্গা এলোরে:
বাংলাভিশনে শনিবার বিকেল ৫টা ২০ মিনিটে থাকছে ‘ মা দুর্গা এলোরে’। অনুষ্ঠানে পূজার ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত তাৎপর্য ও ত্বাত্ত¡ীক দিক আলোচনা করা হয়েছে। কুমারী পূজার তাৎপর্য ও পূজামণ্ডপের দৃশ্য দেখানো হবে। সঞ্চালনা করেছেন বুলবুল মহলানবীশ।

উৎসবে আনন্দে শারদীয়া:
এনটিভিতে শনিবার রাত পৌনে ৭টায় প্রচার হবে ‘উৎসবে আনন্দে শারদীয়া’। অংশগ্রহণে সংগীতশিল্পী কিরণ চন্দ্র রায়, সন্দীপন, অভিনেত্রী জয়শ্রী কর জয়া ও অনন্যা বণিক। উপস্থাপনায় দেবাশীষ বিশ্বাস।

আবার হলো দেখা:
বাংলা গানে নব্বই দশকের ব্যান্ডসংগীতের প্রভাব অপরিসীম। সেই সময়ের জনপ্রিয় ব্যান্ডশিল্পীদের নিয়ে আয়োজন করা হয়েছে ‘আবার হলো দেখা’। এতে অংশ নিচ্ছেন ফিডব্যাকের লাবু, পেন্টাগনের সুমন, দ্য কিউ-এর রেশাদ, ডিফারেন্ট টাচের মেজবাহ, ডিজিটাল ব্যান্ডের কামাল ও একক শিল্পী সাইফ। পুতুলের উপস্থাপনায় স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে।

লেট নাইট কফি:
আরটিভির জনপ্রিয় সেলিব্রেটি লাইভ টিপস অ্যান্ড ফান বিষয়ক অনুষ্ঠান ‘লেট নাইট কফি’তে এবার অতিথি থাকছেন কণ্ঠশিল্পী পূজা ও মডেল অন্তু। মারিয়া নূরের উপস্থাপনায় স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে শনিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে।

/জেএইচ/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া