X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

ঢাকায় শিনার নতুন অভিজ্ঞতা

বিনোদন রিপোর্ট
০২ অক্টোবর ২০১৭, ০২:২৭আপডেট : ০২ অক্টোবর ২০১৭, ১৪:২৪

শিনা চৌহান (ছবি: সংগৃহীত) ক্রিকেট ও সংগীত বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে বাংলাদেশের দর্শকদের মুগ্ধ করেছেন ভারতীয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান। এবার সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ একই দায়িত্ব পালন করতে এসেছিলেন তিনি। তবে এবার ঢাকায় নতুন অভিজ্ঞতা হলো তার।

প্রথমবারের মতো মঞ্চে নৃত্য পরিবেশন করেছেন শিনা। বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে শুরু হয় তার নাচে। নৃত্য পরিচালনা করেন ইভান শাহরিয়ার সোহাগ ও কিবরিয়া চঞ্চল। এর আগে মহড়া করেছেন তিনি।

অনুষ্ঠান শেষে মঞ্চেই বাংলা ট্রিবিউনের সঙ্গে কথা বলেন শিনা। তিনি বললেন, ‌‘সরাসরি সম্প্রচার করা হয়েছে এমন আয়োজনে এবারই প্রথম নাচলাম। আর আপনাকে তো গতবার এসেই বলেছিলাম, মানবাধিকার বিষয়ক যে কোনও কাজ আমাকে উদ্বুদ্ধ করে। নাচেও ব্যতিক্রম হয়নি। নানা প্রতিবন্ধকতার মধ্যে নারীরা যেন নিজেকে মেলে ধরতে পারেন, সেই বার্তাই দিতে চেয়েছি নাচে।’

শিনা বাংলা ট্রিবিউনকে আরও বলেছেন, “বাংলাদেশ আমার সেকেন্ড হোম। তাই এখানে আবারও আসতে পেরে আমি আনন্দিত। প্রতিবারের মতোই এখানে উষ্ণ ভালোবাসা পেয়েছি।’

তবে ঢাকায় এবার তিক্ত অভিজ্ঞতাও হয়েছে শিনার। প্রতিযোগিতার বিজয়ী হিসেবে তিনি ঘোষণা করেন জান্নাতুল সুমাইয়া হিমির নাম। কিন্তু আয়োজকদের দাবি, জান্নাতুল নাঈমের নাম বলতে গিয়ে তিনি ওই নাম বলে ফেলেছেন।

এদিকে শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালেই মুম্বাই ফিরে গেছেন শিনা। তিনি এখন একটি স্বল্পদৈর্ঘ্য ছবির কাজ করছেন। এর বার্তা হলো, পরিষ্কার-পরিচ্ছন্নতা নিয়ে সচেতনতা বৃদ্ধি করা। গত কয়েক মাসে স্বল্পদৈর্ঘ্য ছবিতেই বেশি সময় দিয়েছেন তিনি।

মুম্বাইয়ে সাগরপাড়ে শুটিং করছেন শিনা চৌহান বাংলাদেশে শিনার জনপ্রিয়তা তৈরি হয় চ্যানেল নাইনে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে। এরপর সংগীতানুষ্ঠান ‘টিউন ফ্যাক্টরি’ উপস্থাপনা করেন তিনি। মোস্তফা সরয়ার ফারুকীর ‘পিঁপড়াবিদ্যা’য়ও দেখা গেছে তাকে। এ ছবির রিমা চরিত্রের জন্য দুবাই ও সাংহাই চলচ্চিত্র উৎসবে মনোনয়ন পান তিনি।

শিনা চৌহানের শুরুটা হয়েছিল সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে। ল্যাকমে মিস কলকাতা খেতাব জেতার পর ২০১০ সালে ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া-আই অ্যাম শি’র মঞ্চে তাকে ওয়াইল্ড কার্ডের মাধ্যমে নিয়ে আসেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ওইবার সেরা অভিব্যক্তি ও দর্শক সম্পৃক্ততা বিভাগে পুরস্কৃত হন শিনা। এছাড়া সিন্ডেরেলা বিউটি অ্যান্ড ট্যালেন্ট কলকাতায়ও অংশ নিয়েছেন তিনি।

আরও পড়ুন-
* এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ উপস্থাপনা করতে ঢাকায় শিনা



/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!