বিশ্বসুন্দরীর মঞ্চে যাচ্ছেন জেসিয়া ইসলাম

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৪৫, অক্টোবর ০৪, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১০:১৭, অক্টোবর ০৫, ২০১৭

জেসিয়া ইসলাম (ছবি: ওয়ালিউল মুক্তা)বিশ্বসুন্দরীদের সঙ্গে লড়তে যাচ্ছেন বাংলাদেশের তরুণী জেসিয়া ইসলাম। জান্নাতুল নাঈমের খেতাব বাতিল করে তাকে নির্বাচন করা হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর গুলশানে একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে তার মাথায় মুকুট পরিয়ে দেন গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করা ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল।
প্রথম রানারআপ হয়েছেন ফাতেমা তুজ জোহরা, যৌথভাবে দ্বিতীয় রানারআপ হন রুকাইয়া জাহান চমক ও সঞ্চিতা রানী দত্ত। থার্ড রানারআপ করা হয়েছে সাদিয়া ইমানকে। পঞ্চম হয়েছেন তৌহিদা তাসনিম তিফা। 
অনুষ্ঠানে বিচারকদের মধ্যে আরও ছিলেন অভিনেত্রী শম্পা রেজা, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ। এছাড়া সাংবাদিকদের সামনে কথা বলেন আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, সহ-আয়োজক ওমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান মেহেদী হাসান ও টাইটেল স্পন্সর লাভেলোর ব্যবস্থাপনা পরিচালক মো. একরামুল হক।
যদিও এভ্রিলের খেতাব বাতিল করে আয়োজক ও বিচারকরা জানিয়েছিলেন, প্রতিযোগিতার প্রথম রানারআপ জেসিয়া ইসলাম ও চতুর্থ ফাতেমা তুজ জোহরার মধ্যে আবার প্রতিযোগিতা হবে। তাদেরকে তিন বিচারক ও আয়োজকরা প্রশ্ন করবেন ও ক্যাটওয়াক দেখবেন। তারপর ঘোষণা করা হবে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। কিন্তু উপস্থিত সাংবাদিকদের প্রতিবাদের মুখে তারা প্রথম রানারআপ জেসিয়াকেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঘোষণা করেন। 
তবে দ্বিতীয় রানারআপ হয়েছিলেন জান্নাতুল সুমাইয়া হিমি। কিন্তু সংবাদ সম্মেলনে এভ্রিলসহ শীর্ষ ১০ প্রতিযোগীর সবাইকে দেখা গেলেও কেবল তিনি অনুপস্থিত ছিলেন। 

বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের বিচারক প্যানেলে আরও ছিলেন জাদুশিল্পী জুয়েল আইচ, করপোরেট ব্যক্তিত্ব রুবাবা দৌলা ও প্রকৌশলী সোনিয়া কবির বশির। তবে বুধবারের সংবাদ সম্মেলনে তাদের দেখা যায়নি।

আগামী ১৮ নভেম্বর চীনের সানিয়া শহরে অনুষ্ঠিত হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের জমকালো আসর। এবার বাংলাদেশসহ বিশ্বের ১১৩ সুন্দরী এ প্রতিযোগিতায় সেরার মুকুটের জন্য লড়বেন। বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন।



/এম/জেএইচ/

লাইভ

টপ