X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

এভ্রিল অনেক শক্তিশালী মেয়ে: জেসিয়া

বিনোদন রিপোর্ট
০৪ অক্টোবর ২০১৭, ২১:২৩আপডেট : ০৪ অক্টোবর ২০১৭, ২৩:৫৭

জেসিয়া ইসলাম ও জান্নাতুল নাঈম এভ্রিল (ছবি: সাজ্জাদ হোসেন) ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার মুকুট জিতলেও জান্নাতুল নাঈম এভ্রিলের কাছ থেকে তা চলে গেছে জেসিয়া ইসলামের মাথায়। বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর গুলশানে একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে আয়োজক ও বিচারকরা এ ঘোষণা দেন। বিশ্বসুন্দরীর মঞ্চে যাওয়ার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত জেসিয়া। তাকে অভিনন্দন জানিয়েছেন এভ্রিল। একইসঙ্গে জেসিয়ার মুখেও শোনা গেলো তার প্রশংসা। 

বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এভ্রিল বলেছেন, ‘জেসিয়া ইসলামকে অভিনন্দন জানাচ্ছি। আমি চাই, জেসিয়া যেন মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মুকুট জিতে বাংলাদেশের মুখ উজ্জ্বল করতে পারে। তোমার জন্য অনেক শুভকামনা রইলো জেসিয়া।’
এদিকে সংবাদ সম্মেলন শেষে জেসিয়া বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘এভ্রিল অনেক শক্তিশালী মেয়ে। সে মানসিকভাবে অন্য মেয়েদের চেয়ে অনেক এগিয়ে। কোনও না কোনও প্ল্যাটফর্মে আবারও সফল হওয়ার যোগ্যতা তার আছে। ও ফেসবুক লাইভে এসে বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করার ইচ্ছা জানিয়েছে। তার এই ইচ্ছাকে আমি সাধুবাদ জানাই।’ এরপর বিশ্বসুন্দরীর মঞ্চে যাওয়ার সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন পুরান ঢাকার এই মেয়ে। তিনি পড়ছেন এ-লেভেলে। 
বিয়ের তথ্য গোপন করার দায়ে জান্নাতুল নাঈমের খেতাব বাতিল করে পূর্বঘোষিত প্রথম রানারআপ জেসিয়া ইসলামকে নির্বাচন করা হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। তার মাথায় মুকুট পরিয়ে দেন গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করা ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল।

প্রথম রানারআপ হয়েছেন ফাতেমা তুজ জোহরা, যৌথভাবে দ্বিতীয় রানারআপ হন রুকাইয়া জাহান চমক ও সঞ্চিতা রানী দত্ত। থার্ড রানারআপ করা হয়েছে সাদিয়া ইমানকে। পঞ্চম হয়েছেন তৌহিদা তাসনিম তিফা।

অনুষ্ঠানে বিচারকদের মধ্যে আরও ছিলেন অভিনেত্রী শম্পা রেজা, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ। এছাড়া সাংবাদিকদের সামনে কথা বলেন আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, সহ-আয়োজক ওমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান মেহেদী হাসান ও টাইটেল স্পন্সর লাভেলোর ব্যবস্থাপনা পরিচালক মো. একরামুল হক।
বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের বিচারক প্যানেলে আরও ছিলেন জাদুশিল্পী জুয়েল আইচ, করপোরেট ব্যক্তিত্ব রুবাবা দৌলা ও প্রকৌশলী সোনিয়া কবির বশির। তবে বুধবারের সংবাদ সম্মেলনে তাদের দেখা যায়নি।

আগামী ১৮ নভেম্বর চীনের সানিয়া শহরে অনুষ্ঠিত হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের জমকালো আসর। এবার বাংলাদেশসহ বিশ্বের ১১৩ সুন্দরী এ প্রতিযোগিতায় সেরার মুকুটের জন্য লড়বেন। বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন।

/এম/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!