X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রতিযোগিতার বিচারক মোনালিসা

বিনোদন রিপোর্ট
০৫ অক্টোবর ২০১৭, ১২:১৪আপডেট : ০৫ অক্টোবর ২০১৭, ২০:৫৩

মোজেজা আশরাফ মোনালিসা (ছবি: সংগৃহীত) ছোট পর্দার অভিনেত্রী মোনালিসা এখন আমেরিকা প্রবাসী। আজ ৫ অক্টোবর তার জন্মদিন। এ উপলক্ষে মার্কিন মুলুক থেকে একটি সুখবর দিলেন তিনি।

মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রতিযোগিতায় বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছেন মোনালিসা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি এ খবর জানান। এ আয়োজনের আন্তর্জাতিক তারকা বিচারক প্যানেলে এবারই প্রথম স্থান পেলেন বাংলাদেশের কেউ। আমন্ত্রণের চিঠিটি গত ২২ আগস্ট পেলেও জন্মদিনে এটি শেয়ার করেছেন বলে জানান তিনি।   

মোজেজা আশরাফ মোনালিসা (ছবি: সংগৃহীত) বৃহস্পতিবার মোনালিসার সঙ্গে যোগাযোগ করলে বাংলা ট্রিবিউনের সঙ্গে কথা বলেছেন তিনি। তার ভাষ্য, ‘এবারই প্রথম কোনও প্রতিযোগিতায় বিচারক হতে যাচ্ছি। এই আমন্ত্রণ পেয়ে আমি গর্বিত। এটা আমার কাছে বিশেষ ও দারুণ একটি সম্মান। আন্তর্জাতিক বিচারক হিসেবে এখানে অংশ নেবো ভেবে আমি উচ্ছ্বসিত। বিশ্বের ৩৫টি দেশে অনুমোদিত মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড হলো ভারতের একমাত্র আন্তর্জাতিক প্রতিযোগিতা।’

নিউ জার্সির রয়েল আলবার্ট’স প্যালেসের দ্য প্লাজায় শুক্রবার (৬ অক্টোবর) আর গ্র্যান্ড বলরুমে আগামী ৮ অক্টোবর অনুষ্ঠিত হবে মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ও মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রতিযোগিতা। প্রথম দিন ইভেনিং গাউন আর দ্বিতীয় দিন ভারতীয় পোশাকে সেজে বিচারকদের সামনে আসবেন প্রতিযোগীরা।

মোজেজা আশরাফ মোনালিসা (ছবি: সংগৃহীত) মোনালিসা এখন আমেরিকার টাইম টেলিভিশনে হেড অব প্রোগ্রাম ও ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। সবশেষ গত এপ্রিলে বাংলাদেশে এসেছিলেন তিনি। আবার দেশে ফিরবেন কবে জানতে চাইলে বাংলা ট্রিবিউনকে মোনালিসা বলেন, ‘এ বছর আর আসা হবে না। তবে আগামী বছরের জানুয়ারির শেষে দেশে আসবো।’

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…