X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

‘ঢাকা অ্যাটাক’ পাইরেসির তথ্য দিলে তিন লাখ টাকা!

বিনোদন রিপোর্ট
০৭ অক্টোবর ২০১৭, ১৬:৩৬আপডেট : ০৭ অক্টোবর ২০১৭, ১৭:৩৭

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে আরিফিন শুভ ও অন্যরা দেশীয় চলচ্চিত্রাঙ্গনে এখন মুখে মুখে ‘ঢাকা অ্যাটাক’। এই সাফল্যের গতি যেন পাইরেসির কারণে ধীর হয়ে না যায় সেজন্য পুরস্কার ঘোষণা করেছেন সংশ্লিষ্টরা। ছবিটির পাইরেসি করার উদ্দেশে নেওয়া পদক্ষেপ সংক্রান্ত তথ্য দিলে মিলবে তিন লাখ টাকা পুরস্কার।

ছবিটি পাইরেসি করার উদ্দেশে কেউ দৃশ্যধারণ করলে, কোনোভাবে কপি করলে, বিক্রয় কিংবা বিপণন করলে, কেউ কাউকে পাইরেটেড সিনেমার লিংক দিলে, পাইরেটেড সিনেমা দেখার আহ্বান জানালে, পাইরেসি করার প্রস্তুতি নিলে, পাইরেসি করার জন্য অর্থ, উৎসাহ ও সহযোগিতা প্রদান করলে তথ্য দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছে ‘ঢাকা অ্যাটাক’ টিম। উপযুক্ত প্রমাণসহ তথ্যপ্রদানকারীকে পুরস্কার দেওয়া হবে বলে জানান তারা।

জানা গেছে— পাইরেসি সংক্রান্ত তথ্য প্রদান করা যাবে নিকটস্থ থানা, ঢাকা অ্যাটাক ফেসবুক পেজের ইনবক্স ও ই-মেইলে ([email protected])। ছবিটির পরিবেশনা সংস্থা টাইগার মিডিয়া।
দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’কে বলা হচ্ছে দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। তিনি বলেন, ‘পাইরেসি আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য বড় বাধা। এটা নির্মূল করা গেলে পুরো শিল্পেরই লাভ হবে। আমাদের এ ছবির সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনী সরাসরি সম্পৃক্ত। আশা করি, এ ছবিটা পাইরেসি মুক্ত রাখা কঠিন হবে না আমাদের জন্য। সেক্ষেত্রে এটা একটা উদাহরণ হয়ে থাকতে পারে।’ 
একদল চৌকস পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে সাজানো ‘ঢাকা অ্যাটাক’ ঢাকাসহ সারাদেশের ১২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শুক্রবার (৬ অক্টোবর)। ইতোমধ্যে ছবিটির প্রশংসা শোনা যাচ্ছে চারপাশে। এতে জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এছাড়াও আছেন আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, শিপন মিত্র প্রমুখ। খলচরিত্রে দেখা যাবে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি তরুণ তাসকিন রহমানকে।

‘ঢাকা অ্যাটাক’-এর মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ছবিটি নির্মাণে সার্বিক তত্ত্বাবধানও করেছেন তিনি। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. এবং থ্রি-হুইলারস লি। আগামী ২০ অক্টোবর থেকে ধারাবাহিকভাবে বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাবে ছবিটি।

* ‘ঢাকা অ্যাটাক’ ছবির ট্রেলার:

/এস/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)