X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

নৌকা চালাতে না পারায় শুটিং বন্ধ!

বিনোদন রিপোর্ট
১৬ অক্টোবর ২০১৭, ০০:০৪আপডেট : ১৬ অক্টোবর ২০১৭, ১৫:২০

মুন, তানভীর ও নীলা/ ছবি: সাজ্জাদ হোসেন চরের গল্প নিয়ে তৈরি চলচ্চিত্র ‘গহীন বালুচর’ মুক্তি পাচ্ছে ২৯ ডিসেম্বর। ছবিতে পাওয়া যাবে নতুন তিন মুখ- নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভীর ও জান্নাতুন নূর মুন।
২০১৪ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে পরিচিতি পান নীলাঞ্জনা নীলা। তানভীর ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী। অন্যদিকে ২০১৪ সালে ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ মুন।
গল্পের প্রয়োজনেই রয়েছে নৌকা আর নদীর অনেকগুলো দৃশ্য। তাই ছবির শিল্পীদের নৌকা চালানো জানা ছিল একপ্রকার বাধ্যতামূলক। তবে নতুন এ তিন মুখের জন্য এ অভিজ্ঞতা ছিল নতুনই। নীলা কিছুটা পারদর্শী হলেও অন্য দুজন একেবারে অজ্ঞ ছিলেন এ বিষয়। এদিকে পরিচালক সৌদের কড়া আদেশ- নৌকা চালানো শিখতেই হবে। মুন ও তানভীর দু’একবার প্র্যাকটিসও করলেন। ভাবলেন, সমস্যা হবে না। কিন্তু হলো বিপরীত। শুটিং শুরুর পর নৌকার বৈঠা হাতে নেওয়ার তাল সামলনো কঠিন হয়ে পড়ল তাদের। এরপর?
বাকিটা বললেন মুন, ‘বিষয়টি বেশ লজ্জা দিল আমাকে। তানভীর মোটামুটি নৌকা চালাতে পারেন। কিন্তু আমার অবস্থা খুব একটা সুবিধার  ছিল না। এদিকে সৌদ ভাই শুটিং বন্ধ করে দিলেন আমাদের অবস্থা দেখে। জানালেন, বৈঠা চালানো না শেখার আগে শুট হবে না। আমি পণ করলাম একদিনের মধ্যে শিখব। ব্যস একদিনেই এটা শিখেছিলাম। তারপর শুটে অংশ নিই।’


এদিকে গত ১৬ সেপ্টেম্বর জি-সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে সরকারি অনুদানে নির্মিত এই ছবির প্রথম গান ‘ভালোবাসায় বুক ভাসাইয়া’। এতে মুন ও তানভীরকে পাওয়া গেল নৌকায়। মূলত এ গানের আগেই বেশ কবার বৈঠা চালানোর চর্চা চালাতে হয়েছে শিল্পীদের।
চরকেন্দ্রিক প্রেমের গল্প নিয়ে সাজানো ‘গহীন বালুচর’।
গত ৯ জুলাই কোনও কাটছাট ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ছবিটি। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক সৌদ নিজেই। ছবিটিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান। ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। প্রযোজনায় সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম