X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

‘ঢাকা অ্যাটাক'-এর জন্য পিছিয়ে গেলো ‌‘গহীন বালুচর’

বিনোদন রিপোর্ট
১৬ অক্টোবর ২০১৭, ১৪:৪১আপডেট : ১৬ অক্টোবর ২০১৭, ১৫:১৬

তানভীর, নীলা (উপরো) ও মুন। ছবি- সাজ্জাদ হোসেন দর্শক এখন হলমুখী। দেখছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা দীপঙ্কর দীপনের  ছবি ‘ঢাকা অ্যাটাক’। এদিকে টেলিভিশনের আরেক প্রশংসিত পরিচালক বদরুল আনাম সৌদ নিয়ে আসছেন তার প্রথম চলচ্চিত্র ‘গহীন বালুচর’। এটি মুক্তির কথা ছিল ২০ অক্টোবর। কিন্তু আপাতত ছবিটি পর্দায় যাচ্ছে না। আগামী ২৯ ডিসেম্বর মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।
কারণটা ‘ঢাকা অ্যাটাক’-এর সফলতা। বরং সৌদ ব্যাখ্যা করলেন এভাবে, ‘এ মুহূর্তে দীপনের ছবিটি খুব ভালো করছে। আমি যদি তার ১৫টা হল নিয়ে নিই, বন্ধুর (দীপঙ্কর দীপন) জন্য বিষয়টি কষ্টকর হয়। তার ব্যবসার মধ্যে আমার ছবিটি ঢোকানোও বুদ্ধিমানের কাজ হবে না। আমরা দুজনই তো ছোট পর্দায় কাজ করেছি। দুজনেরই প্রথম ছবি। তাই আমার ছবিটি পিছিয়ে দিলাম।’

আরিফিন শুভ, মাহিয়া মাহি, সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, তাসকীন অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ এখন ১৩০টি হলে দেখানো হচ্ছে। সামনে সপ্তাহেও এ সংখ্যা অপরিবর্তিত থাকতে পারে বলে অনেকেই মনে করছেন।
অপরদিকে, চরকেন্দ্রিক প্রেমের গল্প নিয়ে সাজানো ছবি ‘গহীন বালুচর’। এর মূল তিনটি চরিত্ররা হলেন নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভীর ও জান্নাতুন নূর মুন।  
‘গহীন বালুচর’-এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক সৌদ নিজেই। ছবিটিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান। ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। প্রযোজনায় সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল।

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল