X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

পদ্মাবতী: মুক্তির আগেই দেখানোর দাবি রাজপুত সংঘের

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৭ অক্টোবর ২০১৭, ০০:০০আপডেট : ১৭ অক্টোবর ২০১৭, ১৩:১৬

ছবিটির দৃশ্যে দীপিকা ও শহিদ কাপুর শুরু থেকেই আলোচনায় সঞ্জয় লীলা বানসালির ছবি ‘পদ্মাবতী’। সম্প্রতি মুক্তি পেয়েছে এর ট্রেলার।

ট্রেলারে ভক্তদের খুশি হওয়ার পাশাপাশি রয়েছে চিন্তার খবরও। ছবিটির সেটে হামলা চালিয়েছে রাজপুত কর্নি সেনা নামে এক গোষ্ঠী। হামলার শিকার হয়েছেন নির্মাতাও। এখন রাজপুত সংঘের দাবি, রানি পদ্মিনিকে নিয়ে ছবিটি তাদের না দেখিয়ে মুক্তি দেওয়া যাবে না। নইলে সিনেমা হল জ্বালিয়ে দেওয়ার হুমকিও দেয় সংঘটি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া ডটকমের এক প্রতিবেদনে বলা হয়, জয় রাজপুত সংঘ আগেই নিশ্চিত হতে চায় যে ইতিহাসের বিকৃতি ঘটেছে কিনা। সংঘরে প্রতিষ্ঠাতা ভানওয়ার সিং রেতা বলেন, ‘আমরা রানি পদ্মাবতী ও আলাউদ্দিন খিলজিকে নিয়ে কোনোরকম ইতিহাস বিকৃতি সহ্য করবো না। আমরা সিনেমাহল জ্বালিয়ে দেবো। আমরা তরবারি থেকে শুরু করে একে-৪৭ পর্যন্ত মোকাবিলায় প্রস্তুত। আমরা কাউকে রাজস্থান ও পদ্মাবতীকে অপমান করতে দেবো না।

তিনি আরও বলেন, ‘আমাদের দাবি, রাজপুত সংঘের প্রতিনিধিদের সামনে এই সিমেনা দেখানো হোক। আমরা অনুমতি দিলেই কেবল ছবি ‍মুক্তি দেওয়া যাবে।’

গত সপ্তাহে মুক্তি পায় বহুল প্রতীক্ষিত ছবিটির ট্রেলার। পদ্মীনির চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, মহরলাল রতন সিংয়ের ভূমিকায় শহিদ কাপুর ও সুলতান আলাউদ্দিন খিলজির ভূমিকায় থাকছেন রণবীর সিং। ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

সূত্র: জি নিউজ

/এমএইচ/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)